হয়ে গেল ‘ভালো থেকো’ ছবির মহরতজনপ্রিয় পরিচালক জাকির হোসেন রাজু এবার দর্শকদের নতুন ছবি উপহার দিতে যাচ্ছেন। ছবির নাম ‘ভালো থেকো’। দ্য অভি কথাচিত্র ও নিউজেন এন্টারটেইনমেন্টের প্রযোজনা-পরিবেশনায় এ ছবিতে অভিনয় করবেন আরিফিন শুভ, তানহা তাসনিয়া। মঙ্গলবার সন্ধ্যায় এফডিসির ৮ নম্বর শুটিং ফ্লোরে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, নৌ পরিবহনমন্ত্রী শাহজাহান খান, পরিচালক কাজী হায়াৎ, প্রযোজক ইকবালসহ চলচ্চিত্রসংশ্লিষ্ট আরো অনেকে উপস্থিত ছিলেন। আর এ ছবির মহরতের মধ্য দিয়ে ঈদের পর নতুন ছবির কাজ শুরু হতে যাচ্ছে। ছবিটি নিয়ে শুভ বলেন, রাজু স্যারের ছবি মানেই ভিন্ন কিছু। গল্পটি বেশ ভালো। তানহার সঙ্গে প্রথম কাজ হতে যাচ্ছে। আশা করছি, সবাই ছবিটি পছন্দ করবেন।

এদিকে এ ছবির মূল অভিনেত্রী তানহা বলেন, আগামী সপ্তাহ থেকে এফডিসিতেই এ ছবির শুটিং শুরু হবে। আমি, শুভ ও রোজকে নিয়ে নতুন এ ছবিটি ভালোভাবে শেষ করার ইচ্ছে রয়েছে। আশা করছি, দর্শককে ভিন্ন মাত্রার একটি ছবি উপহার দিতে পারব। এ ছবিটিতে ‘দবির সাহেবের সংসার’ ছবির অভিনেতা রোজ যুক্ত হয়েছেন। এ ছবিতে রোজের অন্তর্ভুক্তির ঘোষণাটি মহরত অনুষ্ঠানে জানানো হয়।

মহরতে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা। উল্লেখ্য, এর আগে আরিফিন শুভ অভিনীত বেশকিছু ছবি মুক্তি পেয়েছে। আর তানহা তাসনিয়া অভিনীত ‘ভোলো তো যায় না তারে’ নামে একটি ছবি মুক্তি পায়। এ ছবিটি পরিচালনা করেন রফিক শিকদার। এ ছবিতে তানহার বিপরীতে অভিনয় করেন নিরব।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য