03-আবারও বিতর্কের মুখে প্রিয়াংকাআমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’তে অভিনয় করতে গিয়ে যেন ভাগ্যটাই বদলে গেছে বলিউড তারকা প্রিয়াংকা চোপড়ার। একের পর এক পুরস্কার জিতে চলেছেন, যেকোনো পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে অংশ নিচ্ছেন। আবার বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক অর্জনকারী অভিনেত্রীদের তালিকায় নাম উঠছে তার।

আর ভারতীয় বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনে কাজ করতে গেলে কয়েকগুণ পারিশ্রমিক প্রিয়াংকার জন্য গুনতেই হচ্ছে নির্মাতাদের। এবার ‘এমি অ্যাওয়ার্ডস’-এর মঞ্চে দেখা যাবে এই অভিনেত্রীকে। সামাজিক মাধ্যমে এরই মধ্যে বিষয়টি নিয়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।

কারণ ভক্তদের জন্য সবার আগে সেখানেই খবরটি জানান দেন প্রিয়াংকা। শুধু তাই নয়, সবাইকে কৌতূহলী করে তোলার জন্য একটি ছবি আপলোড করে তিনি লেখেন, ‘কিপ গেসিং… বাই দ্য ওয়ে, দ্য ব্লার ইজ দ্য পয়েন্ট’! আরেকটা ছবিতে খালি লাল ড্রেসের খানিকটা অংশ দেখা যাচ্ছে।

পরে অবশ্য প্রিয়াংকা এমি অ্যাওয়ার্ডসের কথা পরিষ্কার করেন। সে সঙ্গে লাল পোশাকটাও যে এমিতেই পরবেন সেটাও জানিয়েছেন এ অভিনেত্রী। জানা গেছে, কোনো বিজয়ীকে পুরস্কার তুলে দেয়ার জন্যই এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রিয়াংকাকে আমন্ত্রণ জানানো হয়েছে। উল্লেখ্য, এর আগে বলিউডের এই তারকাকে অস্কার অ্যাওয়ার্ডসের মঞ্চে দেখা গেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য