শুভশ্রীআসছে ৭ই অক্টোবর সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের ছবি ‘প্রেম কি বুঝিনি’। এ ছবিতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। আর এ ছবির প্রচারণার কাজে ২৫শে সেপ্টেম্বর তিনি ঢাকায় আসবেন বলে নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ।

তিনি বলেন, ‘প্রেম কি বুঝিনি’ ছবির প্রচার প্রচারণার কাজে শুভশ্রী ২৫শে সেপ্টেম্বর একদিনের জন্য ঢাকায় আসবেন। কাজ শেষে ২৬ তারিখেই তিনি ভারতে ফিরবেন। ‘রক্ত’ ছবি যেমন ঈদে দর্শক গ্রহণ করেছেন ঠিক তেমনি এ ছবিটিও দর্শক পছন্দ করবেন বলে আশা প্রকাশ করছি।

‘প্রেম কি বুঝিনি’ ছবিতে শুভশ্রী ছাড়াও বিভিন্ন চরিত্রে ওম, জান্নাতুল ফেরদৌস পিয়া, শুভাশীষ, হাসান ইমাম, রেবেকাসহ অনেকে অভিনয় করছেন। ছবির গল্প লিখেছেন পেলে ভট্টাচার্য। আর এ ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন সুদীপ্ত সরকার ও আবদুল আজিজ।

ছবির গল্পে দেখা যাবে, লন্ডনে পড়াশোনা করেন ছবির নায়ক ওম। তার বাবা ভারত থেকে লন্ডনে পড়াশোনা করাতে নিয়ে আসেন শুভশ্রীকে। এরপর ক্লাসরুমসহ নানা জায়গায় দুজনের শুরু হয় খুনসুটি। এরপর একটা সময় মেধাবী ছাত্র ওমকে টপকে ক্লাসে প্রথম হয় শুভশ্রী। এরপর ঘটতে থাকে নানা ঘটনা।

উল্লেখ্য, এর আগে বাংলাদেশে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ নামে একটি ছবিতে অভিনয় করেন শুভশ্রী। ছবিটি সারা দেশে বেশ প্রশংসিত হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য