মাদকের হা-হাকার পরিবেশ সৃষ্টি করা হবেবীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ  দিনাজপুরের পুলিশ সুপার মোঃ হামিদুল আলম বলেছেন, মাদকের হা-হাকার পরিবেশ সৃষ্টি করা হবে।

রবিবার সন্ধ্যায় কমিউনিটি পুলিশের আয়োজনে বীরগঞ্জ থানা ক্যাম্পাসে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। ওসি আবু আক্কাছ আহ্মদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ইউএনও মোহাম্মদ আলম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আনাম, বীরগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুজন সরকার, মুক্তিযোদ্ধা কমান্ডার সহকারী অধ্যাপক কালিপদ রায়, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা, সাধারন সম্পাদক মোঃ নুর ইসলাম, মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যন গোপালদেব শর্ম্মা, মরিচা ইউপি চেয়ারম্যন আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, নিজপাড়া ইউপি চেয়ারম্যন এমএ খালেক সরকার, বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবেদ আলী, সাবেক ইউপি চেয়ারম্যন দীনেশ মহন্ত ও অন্যরা। মতবিনিময় সভায় ওসি তদন্ত ফকরুল ইসলাম, এসআই শাহাদত, এসআই অযম প্রধান, সাংবাদিক, পৌর কাউন্সিলর, ইউপি সদস্য, কমিউনিটি পুলিশ, প্রভাষক, মাষ্টার ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহন করেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক নির্মুল পরিবেশ সৃষ্টিতে সকলেকর সহযোগিতা কামনা করে থানা পুলিশকে মাদকের হা-হাকার সৃষ্টি করার নিদের্শ দেন। যেমনটি তিনি করে ছিলেন মেহেরপুর জেলায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য