ট্রেনসোহেল সানী, পার্বতীপুর থেকেঃ ঈদে ঘরমুখো মানুষের বাড়ি যাওয়া ও ঈদ শেষে কর্মস্থলে ফিরে আসার সুবিধার্থে রেলের পশ্চিমজোনে পার্বতীপুর-ঢাকা রুটে ২টি ‘ঈদ স্পেশাল’ ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়েছে। ঈদ স্পেশাল ট্রেন আগামী ৯ সেপ্টেম্বর থেকে যাত্রা শুরু করে ঈদের পূর্ব দিন পর্যন্ত এবং ঈদের দ্বিতীয় দিন থেকে পরবর্তী ৭ দিন চলাচল করবে। তবে মাঝে ঈদের দিন ও ঈদের পরের দিন ট্রেন চলাচল বন্ধ থাকবে। ট্রেনের ভাড়া অন্যান্য আন্তঃনগর ট্রেনের সমপরিমাণ।

এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে পার্বতীপুর রেল স্টেশন মাষ্টার শোভন রায় জানান, রেলের পশ্চিমজোনে প্রতি বছরের মতো এবারও ঈদুল আযহাকে সামনে রেখে ৯টি কোচ নিয়ে পার্বতীপুর-ঢাকা রুটে ঈদ স্পেশাল-১ ও ২ ঈদ স্পেশাল ট্রেন চলাচল করবে। পার্বতীপুর-ঢাকা রুটে ঈদ স্পেশাল-১ ও ২ ট্রেনে শোভন সাধারণ ৭৯৪টি আসন রয়েছে।

ঈদ স্পেশাল-২ ট্রেনটি প্রতিদিন সকাল ৬টা ৪৫ মিনিটে পার্বতীপুর থেকে ছেড়ে বিকাল ৩টা ৫০ মিনিটে ঢাকায় পৌঁছাবে এবং ঈদ স্পেশাল-১ ট্রেনটি ঢাকা কমলাপুর রেল স্টেশন থেকে বিকাল ৫টা ২০ মিনিটে ছেড়ে পার্বতীপুর এসে পৌঁছাবে রাত ২.৩০ মিনিটে। ট্রেনটি ফুলবাড়ী, বিরামপুর, পাঁচবিবি, জয়পুরহাট, আক্কেলপুর, সান্তাহার, আহসানগঞ্জ, মাধনগর, নাটোর, ঈশ্বরদী বাইপাস, চাটমোহর, বড়াই ব্রিজ, উল্লাপাড়া, বঙ্গবন্ধু সেতু পশ্চিম ও পূর্ব পাড়, মির্জাপুর, মৌচাক, জয়দেবপুর এবং বিমানবন্দর স্টেশনে থামবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য