প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় সেতাবগঞ্জে বখাটের চাপাতির কোপে স্কুল ছাত্রী আহতওয়েব ডেক্সঃ দিনাজপুরের বোচাগঞ্জে প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় স্কুল ছাত্রীকে কুপিয়ে আহত করেছে মোঃ ইব্রাহিম চৌধুরী (২২) নামে এক বখাটে। ইব্রাহিম চৌধুরী সেতাবগঞ্জ পৌর শহরের মিলরোড ছটকুর মোড় এলাকার বাসিন্দা কফিলউদ্দীন ওরফে বাচ্চা চেয়ারম্যানের ছেলে।

বুধবার সকাল আনুমানিক ৯টার দিকে  মিলরোড লেবার লাইন পাড়ায় স্কুল ছাত্রী বাড়ীতে প্রবেশ করে কুপিয়ে আহত করে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, মিলরোড ছটকুর মোড় এলাকার বাসিন্দা কফিলউদ্দীন ওরফে বাচ্চা চেয়ারম্যানের ছেলে মোঃ ইব্রাহিম চৌধুরী সকাল ৯টায় পৌর শহরের মিলরোড লেবার লাইন পাড়ার বাসিন্দা সাতক্ষীরা জেলায় কর্মরত বিজিবি সদস্য মোঃ জমসেদ আলীর বাড়িতে প্রবেশ করে।

এ সময় বাড়ী থাকা জমসেদ আলীর কন্যা (১৩)  সেতাবগঞ্জ আইডিয়াল একাডেমী স্কুলের ৮ম শ্রেণীর ছাত্রী কে বাড়ীতে একা পেয়ে ধারালো চাপাতি দিয়ে এলোপাথারি কুপিয়ে আহত করে। ছাত্রীর আত্মচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ঘাতক ইব্রাহিম চৌধুরী পালিয়ে যায়। এলাকাবাসী গুরুত্বর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ছাত্রীর বাবা জানান, দীর্ঘদিন ধরে বখাটে ইব্রাহিম চৌধুরী আমার মেয়েকে উত্যক্ত করে আসছিল। স্কুল যাওয়ার পথে প্রায় আমার মেয়েকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছেছিল। বিষয়টি আমি ইব্রাহিম চৌধুরী পরিবারকে জানাই। কিন্তু পরিবারের পক্ষ থেকে কোন ব্যবস্থা না নেওয়ায় আমি ২০১৫ সালের ২৫ডিসেম্বর বোচাগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরি করি। কিন্তু তারপরেও বখাটে যুবকের বিরুদ্ধে কোন প্রকার ব্যবস্থা গ্রহণ করেনি পুলিশ। এদিকে বখাটে যুবকটির উৎপাত বেড়ে যাওয়ায় বেশ কিছু দিন ধরে স্কুল যাওয়া বন্ধ করে দেয় আমার মেয়ে। আজ সকালে বাড়ীতে গিয়ে শয়নকক্ষে প্রবেশ করে আমার মেয়েকে কুপিয়ে জখম করে সে পালিয়ে যায়।

বোচাগঞ্জ থানার ওসি মোঃ হাবিবুল হক প্রধান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুপুরে অভিযান চালিয়ে ছটকুর মোড় এলাকা থেকে বখাটে ইব্রাহিম চৌধুরীকে গ্রেফতার করা। ইতিপুর্বে স্কুল ছাত্রীর পরিবারের পক্ষ থেকে থানায় অবহিত করে সাধারণ ডাইরি করা হয়েছে এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, বিষয়টি আমার জানা নেই।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য