মাদক সেবী, ব্যবসায়ী আর লাইম্যানদের জায়াগা দিনাজপুরে হবেনানবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের পুরিশ সুপার (এসপি) মো. হামিদুল আলম বলেছেন, শান্তিপূর্ন দিনাজপুরে কোন মাদকসেবী, ব্যবসায়ী আর লাইনম্যানদের স্থান হবেনা। মাদকসেব,  মাদক ব্যবসায়ী আর লাইনম্যানদের স্থান হবে জেল খানায়। দিনাজপুরের নবাবগঞ্জে মঙ্গলবার বিকেলে সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে এসপি হামিদুল আলম এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দিনাজপুরে মাদক ব্যবসায়ী, মাদক সেবী এবং কথিত লাইনম্যানের তালিকা করা হচ্ছে। এসব তালিকা গ্রাম ওয়ারী টাঙ্গিয়ে দেওয়া হবে। আর মাদক সেবী ও ব্যবসায়ীর আগে লাইনম্যানদর গ্রেফতার করা হবে।   তিনি আলো বলেন, সরকার যখন দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাচ্ছে ঠিক তখনি উন্নয়ন বিরোধীরা তরুনদের ধর্মের অপব্যাখ্যা দিয়ে বিপথগামী করে নিরহ মানুষদের হত্যা করছে।

এসব কর্মকান্ডের মাধ্যমে উন্নয়ন বিরোধীরা মূলত দেশকে বিশ্বের কাছে দেশের ভাবমূর্তিকে নষ্ট করার অপচেষ্টা করছে। কিন্তু সরকার জনগনের সহায়তায় কঠোর হাতে জঙ্গি নির্মূলে এগিয়ে চলেছে। নবাবগঞ্জে বিকেল পাঁচটায়  থানা চত্বরে পুলিশ প্রশাসনের আয়োজনে সমাবেশে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাইল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পুলিশ সুপার (এসপি)  মো. হামিদুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন  সহকারি পুলিশ সুপার (এএসপি) আবু হায়দার মো. ফয়জুর রহমান। সমাবেশে শিক্ষক, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিগন উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য