Biddut udbodhon-Bochaganj-dinajpur Mp-pic-05-09-2016 copy.jpg-বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি॥ বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বর্তমান সরকার জনগনের উপর থেকে অর্থনৈতিক চাপ কমাতে কয়লা ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপন করছে। অথচ যেখানেই বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র স্থাপন করা হচ্ছে সেখানেই বাংলাদেশের উন্নয়ন বিরোধীরা বিদ্যুৎ কেন্দ্র বন্ধের দাবী জানিয়ে উন্নয়নে বাধা সৃষ্টি করছে।

৫আগষ্ট সোমবার বিকেলে দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর আয়োজনে বোচাগঞ্জ আব্দুর রৌফ চৌধুরী অডিটোরিয়া দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পরিচালক মোঃ আসাদুজ্জামান রাজার সভাপতিত্বে উপজেলার নাফানগর দঃপাড়া, ইশানিয়া টেংনাহার, আটগাও স্কুল পাড়া, আটগাও মন্ডল পাড়া, হরিপুর, দক্ষিন ছাতইল ও বেলবাশ গাইনকুড়ী এলাকায় ১৫৬৩ জন গ্রাহককে প্রায় ১কোটি ৮৫লক্ষ টাকা ব্যায়ে  ১৪.৭৩৯ কিঃ মিঃ নতুন বিদ্যুৎ সংযোগ লাইনের শুভ উদ্বোধী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি খালেদা জিয়াজে উদ্দেশ্য করে আরো বলেন দেশের মানুষ যখন বিদ্যুতের জন্য হাহাকার করছে ঠিক সেই সময় সন্ত্রাসের দেবী বেগম খালেদা জিয়া রামপাল বিদ্যুৎ কেন্দ্র নিয়ে ষড়যন্ত্র করে বলছে জননেত্রী শেখ হাসিনা নাকি দেশ বিক্রি করে দিচ্ছে।

তিনি বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ২৩ বছর আন্দোলন করে এদেশের মানুষকে স্বাধীনতা উপহার দিয়েছে। তার রক্তের উত্তরাধীকারী জননেত্রী শেখ হাসিনা কোন দিন বাংলার মানুষের সাথে বেইমানী করতে পারেনা। তিনি শেখ হাসিনার নেতৃত্বে আলোকিত বাংলাদেশ গঠনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান। এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার কাজী মোহাম্দ আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আফসার আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ইউপি চেয়ারম্যান মোঃ জাফরুল্লাহ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সেতাবগঞ্জ ডিবেটিং ক্লাবের সভাপতি মোঃ মাহবুব আলম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য