কাউনিয়ায় বর যাত্রীর গাড়ি আটকরংপুরের কাউনিয়া থানা পুলিশ রংপুর থেকে কুড়িগ্রাম রাজাহাট গামী বরযাত্রীর মাইক্রো বাস চালকসহ যাত্রীদের সাথে অসদাচরন ও চালককে মারপিট ও যাত্রী নামিয়ে দিয়ে মাইক্রো ২টি থানায় নিয়ে গেলে বর যাত্রী সহ এলাকাবাসী রংপুর-কুড়িগ্রাম মহাসড়ক ১ঘন্ট অবরোধ করে রাখে।

প্রত্যক্ষদর্শী ও বরযাত্রী সূত্রে জানাগেছে রংপুর সদরের টারমিনাল এলাকা থেকে কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় বিয়ের উদ্যেশ্যে বর নিয়ে বেশ কয়েকটি গাড়ি নিয়ে বরযাত্রীরা যাত্রা করে এর মধ্যে কাউনিয়া থানা পুলিশ উপজেলার হলদীবাড়ী এলাকায় গাড়ী তল্লাশী করছিল এবং মাইক্রো থামাতে বলে সেটি চালক দেখতে পায়নি,পরে বালিকা বিদ্যালয় মোড়ে কাউনিয়া থানার পুলিশ কর্তৃক মাইক্রোবাস চালককে মারপিট করে এবং যাত্রী নামিয়ে দিয়ে গাড়ি থানায় নিয়ে গেলে তারা নিরুপায় হয়ে স্থানীয় লোকজনের সহায়তায় সুষ্ঠু বিচারের দাবীতে বেঞ্চ ফেলে রংপুর-কুড়িগ্রাম মহা সড়ক অবরোধ করে রাখে।

এর ফলে রাস্তার দুই ধারে যানবাহনের দীর্ঘ লম্বা লাইন লেগে যায়। এরপর থানার এসআই সোহেল রানা এসে অশালীন ভাবে অবরোধ তুলে নিতে বলার সাথে সাথে জনতা উত্তেজিত হয়ে পরে। দুই দিকের যোগাযোগ বন্ধ হয়ে গেলে খবর পেয়ে কাউনিয়া উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোছাঃ নাজমুন নাহার ঘটনা স্থলে পৌছে বর যাত্রী ও জনতার সাথে কথা বলে মাইক্রোবাস ২টি থানা থেকে ফিরিয়ে দিলে বিক্ষুদ্ধ লোকজন সড়ক অবরোধ তুলে নেয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য