ঈদে হাওয়ায় ভাসাবেন ঐশীএই তো সেদিনের কথা। ‘ঐশী এক্সপ্রেস’ শিরোনাম নিয়ে প্রকাশ পেয়েছিল এক কিশোরীর অ্যালবাম। যার কণ্ঠের তেজ শুনে বিস্মিত হয়েছেন গান সংশ্লিষ্টরা। বিশেষ করে তখন তিনি জানান দিয়েছেন, তার কণ্ঠে ফোক গান এক কথায় অনবদ্য।

সেই ধারাবাহিকতায় আসছে ঈদে সদ্য চিকিৎসা বিদ্যায় ভর্তি হওয়া এই সুকণ্ঠী তার শ্রোতাদের গানে গানে হাওয়ায় ভাসানোর আগাম কথা দিয়েছেন। বলেছেন, গেল তিন বছরে দুটি এককসহ অনেক গানই করেছেন। তবে এবারের আয়োজন সবকিছুকে ছাড়িয়ে যাবে। কারণ এই ঈদে সিএমভির ব্যানার থেকে প্রকাশ পাচ্ছে তার পূর্ণাঙ্গ মৌলিক ফোক গানের নতুন অ্যালবাম।
প্রদীপ সাহার কথা ও নাজির মাহমুদের সুরে তৈরি এই অ্যালবামের নাম ‘হাওয়া’। গানগুলোর সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু ও ইমন চৌধুরী। গানের শিরোনামগুলো এমন-‘কেন মন’, ‘ও বন্ধুরে’, ‘পিরিতের ফল’, ‘রূপালি আঁচল’ এবং ‘তোমার একটু’।

‘হাওয়া’ প্রসঙ্গে ঐশী বলেন, এটি আমার তৃতীয় একক। এর প্রত্যেকটি গানই ইউনিক হয়েছে। আমার বিশ্বাস ‘হাওয়া’ অ্যালবামটি হাওয়ার মতো ভেসে ভেসে মানুষের কাছে পৌঁছাবেই। এবং প্রত্যেকটি গান শুনে সবাই হাওয়ায় ভেসে বেড়াবেন। সিএমভি সূত্র জানায়, শিগগিরই জিপি মিউজিক অ্যাপস-এ অ্যালবামটি ডিজিট্যালি মুক্তি পাচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য