Panchagar Mapমোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের বোদা উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের বলরামহাট ব্লকের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ ইব্রাহিম স্থানীয় ইউ’পি সদস্যের সহযোগিতায় স্থানীয় লোকজন বলরামহাট বাজারে লাঞ্চিত করে এবং বলরামহাট সাব-ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অবরুদ্ধ করে রাখে। পরে বোদা থানার পুলিশ থাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বলরামহাট এলাকায় প্রান্তিক কৃষকদের সরকারি কৃষি প্রণদনা নামের তালিকায় ইউ’পি সদস্যের পছন্দের প্রার্থীর নামের তালিকা প্রনয়ন না করায় এ ঘটনা ঘটেছে বলে প্রত্যক্ষদশীদের কথা বলে জানা গেছে। সরকারি কর্মকর্তাকে এ রকম লাঞ্চিত করার পর অবরুদ্ধ করে রাখার ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। উপজেলায় কর্মরত সকল কৃষি কর্মকর্তা এর তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে সরকারী উপ-সহকারী কৃষি কর্মকর্তা লাঞ্চিত ও অবরুদ্ধ করে রাখার ঘটনাটি সুষ্টু বিচার দাবী করছেন।

এব্যাপারে উপজেলা কৃষি অফিসার আল মামুন অর রশিদ জানান, কৃষি বিভাগের উদ্ধতন কর্মকর্তা হাসপাতালে চিকিৎসাধীন উপ-সহকারী কৃষি কর্মকর্তা দেখে গেছেন। সেই সাথে একজন সরকারী কর্মকর্তা লাঞ্চিত করায়  একটি মামলা দায়ের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য