জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভায় দিনাজপুর জেলা পরিষদের নির্বাহী প্রধানদিনাজপুর সংবাদাতা ॥ দিনাজপুর জেলা পরিষদের নির্বাহী প্রধান (উপ-সচিব) আবু তাহের মোঃ মাসুদ রানা বলেছেন, পারিবারিক বন্ধনকে দৃঢ় করে প্রতিটি শিক্ষার্থীকে প্রকৃত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। আমাদের সন্তানরা যাতে বিপদে পরিচালিত না হয় সেদিকে পিতা-মাতাকে সচেতন ও শতর্ক থাকতে হবে।

গতকাল বৃহস্পতিবার চাঁদগঞ্জ এসএসএম দ্বিমুখী হাই স্কুল এন্ড কলেজে জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

স্কুল এন্ড কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আজগার আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কন্দর্প নারায়ন রায়, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার ও সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন বলেন, এক শ্রেণীর মানুষ ইসলামের লেবাস পরে সাধারন মানুষের ক্ষতি করে ইসলামের ভাবমুর্তি নষ্ট করছে।

তাদের বিরুদ্ধে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের স্বোচ্চার হতে হবে। মানুষ হত্যা করে জঙ্গীবাদ সন্ত্রাসবাদ প্রতিষ্ঠা করা সম্ভব নয়। আমরা জানি এদেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে একাত্তরের পরাজিত শত্র“রা নিজেদের স্বার্থ হাসিলের জন্য জঙ্গী ও সন্ত্রাবাদের জন্ম দিচ্ছে।

বাংলার মানুষ এদের স্বপ্ন কখনও পুরন হতে দেবেনা। স্বাগত বক্তব্য রাখেন চাঁদগঞ্জ এসএসএম দ্বিমুখী হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এস.এম শাহাজাহান চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মানিক রঞ্জন বসাক, ২নং সুন্দরবন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ দুলাল হোসেন, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ দবিরুল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য জর্জিস সোহেল, শহর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুস সালেকিন রানা। সঞ্চালকের দায়িত্ব পালন করেন সহকারী শিক্ষক নেয়ামুল ইসলাম ও মোছাঃ হাসনা ইয়াসমিন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য