অনুর্ধ্ব-১৬ আরচ্যারী (তীর ধনুক) প্রশিক্ষনের উদ্বোধনস্টাফ রিপোর্টার ॥ মঙ্গলবার দিনাজপুর স্টেডিয়ামে জাতীয় ক্রীড়া পরিষদের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থা দিনাজপুরের সার্বিক সহযোগিতায় তৃণমূল পর্যায়ে অনুর্ধ্ব-১৬ আরচ্যারী প্রশিক্ষন ক্যাম্প-২০১৬’র উদ্বোধন হয়।

উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আজিজুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন সংস্থার সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার। শুভেচ্ছা বক্তব্য রাখেন জাতীয় ক্রীড়া পরিষদের জাতীয় কোচ মোঃ দেলোয়ার হোসেন, সহকারী কোচ মোঃ মহশিন আলী, আরচ্যারী উপ-কমিটির আহবায়ক আনোয়ারুল ইসলাম সুমি, সহ-সাধারন সম্পাদক মোঃ আসলাম হোসেন, নির্বাহী সদস অরুন সরকার, রহমত আলী, মোস্তাক আহাম্মেদ ও আনিস হোসেন দুলাল।

সঞ্চালকের দয়িত্ব পালন করেন সৈয়দ আজাদুর রহমান বিপু। বক্তারা বলেন, আরচ্যারী (তীর ধনুক) খেলা আমাদের দেশে একটি পুরাতন ও ঐতিহ্যবাহী খেলা। এই খেলার মাধ্যমে আমাদের দেশের খেলায়াড়রা বিভিন্ন আন্তর্জাতিক গেমস্ এ কৃতীত্ব অর্জন করেছে। আমরা চাই আজকের এই ক্ষুদে খেলায়াড়রা প্রশিক্ষন নিয়ে একজন দক্ষ আরচ্যারী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য