বিরতির পর অচেনা পথ নাটকে সীমানাঅনেক দিন ধরে অভিনয়ে নিয়মিত নেই সীমানা। মাঝে মাঝে ভালো কোনো চরিত্রে  সুযোগ পেলেই শুধু অভিনয় করেন তিনি। যে কারণে বিয়ের আগে সীমানাকে একের পর এক নাটক কিংবা টেলিফিল্মে অভিনয়ে পাওয়া গেলেও এখন আর আগের মতো নিয়মিত নন তিনি। তবে এবারের ঈদে সীমানাকে বাংলাদেশ টেলিভিশনের একটি নাটকে দেখা যাবে। নাটকের নাম ‘অচেনা পথ’। এটি রচনা করেছেন ফজলুল করিম এবং নির্মাণ করেছেন মুনীর আহমেদ।

এতে জারা নামে কলেজপড়ুয়া একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন সীমানা। এরই মধ্যে পুবাইলের একটি শুটিং হাউজে নাটকটির শুটিং শেষ হয়েছে। অনেক দিন পর ঈদ নাটকে অভিনয় প্রসঙ্গে সীমানা বলেন, নাটকের গল্পটা ভালো। বলা যায় আমাকে ঘিরেই এগিয়েছে। যে কারণে কাজটি করেছি। সব মিলিয়ে বেশ ভালো একটি কাজ হয়েছে। আশা করি দর্শকের ভালো লাগবে। নাটকটিতে আরো অভিনয় করেছেন রাইসুল কবির, ঝুনা চৌধুরী, শিরীন বকুল প্রমুখ। ঈদেই ‘অচেনা পথ’ বিটিভিতে প্রচার হবে। এদিকে গেল ঈদের আগে সীমানা অভিনীত মুরাদ পারভেজ পরিচালিত ‘হঠাৎ রোদ্দুর’ নাটকটি এটিএন বাংলায় প্রচার হয়েছে।

তবে অভিনয়ে এখন নিয়মিত নেই কেন? এমন প্রশ্নের জবাবে সীমানা বলেন, নতুন কিছুর জন্য অপেক্ষা করছি। দেখা যাক দর্শককে নতুন কিছু দেয়া যায় কি না। উল্লেখ্য, সীমানা অভিনীত প্রথম চলচ্চিত্র ছিল তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’। এরপর তাকে আর কোনো চলচ্চিত্রে অভিনয় করতে দেখা যায়নি। এরইমধ্যে বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করার প্রস্তাব পেয়েছেন তিনি।

ব্যাটে বলে মিলে গেলে হয়তো শিগগিরই আবার তাকে চলচ্চিত্রে দেখা যাবে। অন্যদিকে সংগীতশিল্পী পারভেজের সঙ্গে তার দাম্পত্য জীবনে টানাপড়েন চলছে শীর্ষক একটি খবরকে গুজব বলে উড়িয়ে দিয়ে সীমানা বলেন, আমি আর পারভেজ এক ছাদের নিচে বেশ সুখেই আছি। পারভেজ আমার জীবনের আশীর্বাদ। তাকে পাশে পেয়ে আমি খুব খুশি। সবাই দোয়া করবেন যেন আমরা ভালো থাকতে পারি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য