ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের সাথে রাজিবপুর-রৌমারী বাসীর সভারাজিবপুর রৌমারী উপজেলাকে রংপুর জেলা থেকে কেটে ময়মনসিংহ বিভাগের সাথে সংযুক্ত করার দাবীতে এক মতবিনিমিয় সভা  অনুষ্ঠিত হয়।

বুধবার বেলা ১১টায়  রাজিবপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা প্রশাসক ডাক্তার এ এম পারভেজ রহিম ও জামালপুর জেলা প্রশাসক মো: সাহাব উদ্দিন ,ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি  চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন ও কুড়িগ্রাম-৪ আসনের মাননীয় সংসদ সদস্য মো; রুহুল আমিন ।

ময়মনসিংহ বিভাগের সাথে সংযুক্ত হওয়ার জন্য মতামত ব্যক্ত করে বক্তব্য রাখেন  রাজিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিউল আলম,রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবর রহমান বঙ্গবাসী,সাবেক এমপি ও রৌমারী আওয়ামীলীগ সভাপতি জাকির হোসেন,রাজিবপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হাই সরকার,রাজিবপুর সদর ইউপি চেয়ারম্যান কামরুল আলম বাদল, কোদাল কাটি ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির  ছক্কু, মোহনগঞ্জ ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন,ডাক্তার দেলোয়ার হোসেন,প্রধান শিক্ষক আলহাজ্ব আজিম উদ্দিন,আওয়ামীলীগ নেতা গোলাম কিবরিয়া, প্রভাষক রফিকুল ইসলাম মুকুল,বিএনপি নেতা আব্দুল হাই সরকার,মোজাম্মেল হক,  সাবেক চেয়ারম্যান আব্দুল গনি মন্ডল ও আব্দুল বারী সরকার প্রমুখ।

বক্তরা সবাই দলমত নির্বিশেষে এলাকার মানুষের ভাগ্যান্নয়নের দাবীতে ময়মনসিংহ বিভাগের সাথে যুক্ত হয়ে পরবর্তিতে রাজিবপুর  ও রৌমারী  ও বকশীগঞ্জ উপজেলাকে নিয়ে একটি নতুন জেলারও দাবী জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য