চিরিরবন্দরে স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণীচিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের চিরিরবন্দরে ৪৫তম গ্রীষ্মকালীন জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকাল ৪টায় চিরিরবন্দর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চিরিরবন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দীন মোল্লা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

গত ১৬ আগষ্ট থেকে শুরু হওয়া গ্রীষ্মকালীন প্রতিযোগিতায় ৪টি ইভেন্টে উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা অংশগ্রহন করে। এরমধ্যে কাবাডিতে বালকে চ্যাম্পিয়ন নবীপুর উচ্চ বিদ্যালয়, বালিকায় চিরিরবন্দর বালিকা উচ্চ বিদ্যালয়,  হ্যান্ডবল বালকে চিরিরবন্দর পাইলট উচ্চ বিদ্যালয়কে ২-০ গোলে পরাজিত করে   আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন হয়েছে।

হ্যান্ডবল বালিকায় ভূষিরবন্দর সমির উদ্দীন উচ্চ বিদ্যালয়কে ৪-২ গোলে পরাজিত করে চিরিরবন্দর বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। ফুঠবল বালকে ট্রাইব্রেকারে ফলিমারীডাঙ্গা উচ্চ বিদ্যালয়কে  ৫-৪ গোলে পরাজিত করে বাসুদেবপুর উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। ফুটবল বালিকায় ট্রাইব্রেকারে বেলতলী বালিকা উচ্চ বিদ্যালয়কে ২-১ গোলে পরাজিত করে আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন হয়েছে।

গ্রীষ্মকালীন জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে চিরিরবন্দর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান তরু বালা রায়, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আইয়ুবর রহমান শাহ, চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ আনিছুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মঞ্জুরুল হক, সহকারী শিক্ষা অফিসার জিয়াউল হক, একাডেমিক সুপার ভাইজার প্রানকৃষ্ণ ঘরামী, চিরিরবন্দর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কৃষ্ণপদ রায়, বিভিন্ন স্কুল ও মাদ্রাসার প্রধান শিক্ষক ও সুপারসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য