ঐতিহাসিক থ্রিলার গল্পের চলচ্চিত্রে জোলিঐতিহাসিক থ্রিলার গল্পের চলচ্চিত্র নিয়ে রুপালি পর্দায় হাজির হচ্ছেন অস্কারজয়ী হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। ছবির নাম ‘ফার্স্ট দে কিল্ড মাই ফাদার’। ছবিটি নির্মাণের পাশাপাশি একাধারে এই ছবির গল্প লিখেছেন এবং প্রযোজনাও করেছেন তিনি। আর এই ছবির জন্য অন্য কোনো ছবির কাজও হাতে নিচ্ছেন না। পুরো সময়টা এখন এই ছবিটিকে ঘিরেই পার করছেন জোলি।

ডেইলি লাইফের খবরে জানা গেছে, ৪১ বছর বয়সী এ তারকার পরিচালনায় এটি চতুর্থ ছবি। এর আগে বেশ কিছু বিষয়ে ছবি নির্মাণ করেছেন জোলি। তবে এবার একটি ঐতিহাসিক থ্রিলার ছবি নির্মাণ করছেন তিনি। চলতি বছর নভেম্বর-ডিসেম্বর নাগাদ ছবিটির শুটিং শেষ করার পরিকল্পনা রয়েছে।

এদিকে, এই ছবিটি নিয়ে বেশ উত্তেজিত জোলি। সম্প্রতি এ সম্পর্কে তিনি মিডিয়াকে বলেন, “থ্রিলার ছবি ছোটবেলা থেকেই ভালো লাগে আমার। সত্যি বলতে কি, রোমান্স অপছন্দ আমার। তবে ব্যক্তিগত জীবনে নয়; ছবির ক্ষেত্রে। আর তাই তো থ্রিলার ছবি নির্মাণ করছি। ‘ফার্স্ট দে কিল্ড মাই ফাদার’ একটি ঐতিহাসিক থ্রিলার ছবি। আমি রাতদিন কেবল এই ছবির ভাবনায়ই ডুবে আছি। ভিন্নধর্মী কিছু উপহার দিতে চাই দর্শকদের। দেখা যাক, কী হয়।”

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য