DEBDনিজস্ব প্রতিনিধি ॥ বৃহস্পতিবার দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের অধীনে অনুষ্ঠিত ২০১৬ সালের এইচএসসি পরীক্ষার ফরঅপল ঘোষণা করা হয়েছে। ফলাফলে এই বোর্ডের অধীনে ৮টি কলেজ থেকে একজন শিক্ষার্থীও পাশ করতে পারেনি। তবে এসব কলেজের শিক্ষার্থী সংখ্যাও ১ থেকে ৬ জনের বেশী ছিল না।

শূন্য ফলাফলপ্রাপ্ত কলেজগুলো হলো- রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার সাতডুগরা কলেজ, ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার রামপুর কলেজ, নীলফামারী জেলা সদর উপজেলার নগর দারোয়ানী স্কুল এন্ড কলেজ, লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার দুহুলি এসসি হাই স্কুল এন্ড কলেজ, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বুড়াবুড়ি আজিতুল্লাহ হাই স্কুল এন্ড কলেজ, নীলফামারী জেলার জলঢাকা উপজেলার বগলাগাড়ী স্কুল এন্ড কলেজ, কুড়িগ্রাম জেলার বুড়োঙ্গামারী উপজেলার দুলডাঙ্গা স্কুল এন্ড কলেজ এবং দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার উত্তর লক্ষীপুর হাই স্কুল এন্ড কলেজ। এসব কলেজের মধ্যে একজন থেকে সর্বোচ্চ ৬ জন শিক্ষার্থী ছিল। এদের কেউই পাশ করকে পারেনি।

শূন্য ফলাফল প্রাপ্ত এসব কলেজের বিরুদ্ধে যথাযত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান দিনাজপুর শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মো. তোফাজ্জুর রহমান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য