দিনাজপুরে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন অনুষ্ঠিতদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে ঘন্টাব্যাপী সন্ত্রাস,নৈরাজ্য ও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন কর্মসুচী পালন করেছে বাংলাদেশ কিন্ডার গার্ডেন এসোসিয়েশনের কর্মকর্র্তা-কর্মচারীরা ।

মঙ্গলবার সকাল ১১টায় দিনাজপুর শহরের প্রেসক্লাব এর সন্মুখ সড়কে “রুখবো জঙ্গী গড়বো দেশ-জঙ্গী মুক্ত বাংলাদেশ”শ্লোগান নিয়ে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচী পালন করেছে বাংলাদেশ কিন্ডার গার্ডেন এসোসিয়েশন আঞ্চলিক শাখা দিনাজপুরের কর্মকর্র্তা এবং কর্মচারীরা।

মানববন্ধন থেকে বক্তারা,সন্তানদেও পিতামাতা ও অভিভাবকদেও প্রতি সন্তানদেও গুরুত্বেও সাথে নজররাখার আহবান জানানো হয়। তারা, বিপথগামী শিক্ষার্থীসহ অন্যান্য শ্রেনী পেশার কিশোর-যুবক বন্ধুদের স্বাভাবিক জীবনে আসার আহবান জানিয়ে বক্তব্য রাখেন।

ঘন্টাব্যাপী চলা এই মানববন্ধনে বক্তারা বলেন,বিপথগামীরা তোমরা সন্ত্রাস এবং জঙ্গীর পথ ছেড়ে সঠিক পথে ফিরে এসো আমরা তোমার আগামী দিন গুলো স্বচ্ছ ও সুন্দর দেখতে চাই। সন্ত্রাস করে নিজের জীবন এবং পরিবার ও দেশের ক্ষতি করো না,যারা তোমাদের ্ এপথে ধাবিত করছে তারা কখনোই তোমাদের মঙ্গল চায় না।

তারা বলেন, তোমাদের তারুন্যের অদম শক্তিকে কাজে লাগিয়ে দেশ একদিন উন্নয়নের সর্বচ্চো আসনে আসীন হলে দেশবাসী ও তুমি উপকৃত হবে । জঙ্গী ও সন্ত্রাসবাদ রুখতে সম্মিলিত উদ্দ্যোগ জরুরী হয়ে দাড়িয়েছে তাই সকলের প্রতি সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানানো হয় মানববন্ধন থেকে।

দিনাজপুর কিন্ডার গার্ডেন এসোসিয়েশন আঞ্চলিক শাখার এর আয়োজনে অনুষ্ঠিত সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন চলাকালিন সংক্ষীপ্ত সমাবেশ কর্মসুচীতে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি হাজরা হাসান,সাধারন সম্পাদক আব্দুস সামাদ,সাংগঠনিক সম্পাদক ফাত্তাহুর রহমান,কোষাধক্ষ্য মোজাম্মেল হক প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য