নিয়মিত প্লেব্যাক করছেন রমাএরই মধ্যে বেশ কয়েকটি গান গেয়ে জনপ্রিয়তা পেয়েছেন সংগীতশিল্পী রমা। তার জনপ্রিয়তা পাওয়া গানগুলোর তালিকায় আছে ‘ভালো লাগে না’, ‘এক মুঠো রোদ’, ‘দিগন্ত ছুঁয়ে’সহ বেশ কয়েকটি গান। এ ছাড়া, নিয়মিত প্লেব্যাকও করছেন তিনি। এবার রমার সেই জনপ্রিয়তার পালে নতুন হাওয়া লেগেছে। তার নতুন একটি গানের সুর ও সংগীত করেছেন মানাম আহমেদ। গানের শিরোনাম ‘দৃষ্টির সীমানায়’। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির ভিডিও করেছে স্টারমেকার্স।

এ প্রসঙ্গে রমা বলেন, ‘খানিকটা ক্লাসিক্যাল ধাঁচের এ গানটি। আর এই গানটার সুরে এক ধরনের নতুনত্ব আছে, যেটা আশা করি শ্রোতাদের ভালো লাগবে। গানটায় আমি আমার আগের গানগুলোর চেয়ে আরো অনেকটা পরিণত গায়কী আনার চেষ্টা করেছি। বাকিটা শ্রোতারা বিচার করতে পারবেন।’ বর্তমানে জিপি মিউজিকে পাওয়া যাচ্ছে নতুন এ গানটি।

এ ছাড়া ইউটিউবেও গানটি পাওয়া যাবে। গানটা রমার তৃতীয় অ্যালবামে থাকবে। এই বছর রমার দুটি মিউজিক ভিডিও বের হয়েছে। এ গানগুলো হচ্ছে আসিফ আকবরের সঙ্গে ‘কি চাও তুমি’ ও ডিজে রাহাত ফিচারিং রমা ‘দূর বহুদূর’। এর আগে ‘স্বপ্নের দিগন্ত ছুঁয়ে’ ও ‘স্বপ্নযাত্রা’ নামে রমার দুটি একক অ্যালবাম প্রকাশ পায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য