দিনাজপুর বাংলা স্কুলে মিনি শিশু পার্কের উদ্বোধন নিজস্ব প্রতিনিধিঃ দিনাজপুর মিউনিসিপ্যাল হাই স্কুলে (বাংলা স্কুল) ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে নির্মিত মিনি শিশু পার্কের উদ্বোধন করা হয়েছে।

রোববার (১৪ আগষ্ট) সকালে ফিতা কেটে ও একটি শিশুকে দোলনায় ছড়িয়ে স্কুল মাঠে নির্মিত মিনি শিশু পার্কের আনুষ্ঠানিক উদ্বোধন করেন দিনাজপুর পৌরসভার মেয়র ও মিউনিসিপ্যাল হাই স্কুল পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ জাহাঙ্গীর আলম।

এ সময় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ দিনাজপুর এডিপি ম্যানেজার লাভলু খান, স্কুলের সহকারী প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন, স্কুল পরিচালনা কমিটির সদস্য মাহবুবুল হক খান, স্কুলের সহকারী শিক্ষক মো. আখতারুল ইসলাম রাঙ্গা, মো. শাহ আলম, মো. রিয়াজুল ইসলাম, মোছাঃ আরজিনা বেগম, ওয়ার্ল্ড ভিশনের শিক্ষা প্রকল্প কর্মকর্তা নিকোলাস ঢালি, সাইড ইঞ্জিনিয়ার মো. সোলায়মান হোসেনসহ বাংলা স্কুলের অন্যান্য শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অন্যান্য অতিথি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’র অর্থায়নে স্কুলের শিশুদের খেলাধুলা ও বিনোদনের জন্য দিনাজপুর মিউনিসিপ্যাল হাই স্কুলসহ (বাংলা স্কুল) দিনাজপুর শহর ও সদর উপজেলার ৬টি স্কুলে মিনি শিশু পার্ক মির্নাণ করা হয়েছে। এ ৬টি স্কুল হলো কেবিএম কলেজিয়েট সরকারী প্রাথমিক বিদ্যালয়, করিমুল্যাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, বড়ই সরকারী প্রাথমিক বিদ্যালয়, দিঘন সরকারী প্রাথমিক বিদ্যালয় ও রায়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়। এসব বিদ্যালয়ের প্রতিটিতে একটি করে দোলনা, একটি করে ঢেকি ও একটি করে স্লিপার নির্মাণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য