বোচাগঞ্জে অসুস্থ্য আওয়ামীলীগ নেতা আবু সৈয়দ হোসেনের পাশে সাংবাদিকরাবোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি॥ আজ ১৩ আগষ্ট শনিবার সকালে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি বোচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের অসুস্থ্য সভাপতি জননেতা মোঃ আবু সৈয়দ হোসেনকে তার বাসায় দেখতে যান স্থানীয় সাংবাদিকরা।

এসময় বোচাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ শামসুল আলম, সেতাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাকিল জোহা চৌধুরী,উপজেলা প্রেসকাবের সহ-সভাপতি  মোঃ লতিফুল ইসলাম ফুল, যুগ্ম সম্পাদক হোসেন মাহমুদ সরকার বোচাগঞ্জ রিপোর্টাস ক্লাাবের সাধারণ সম্পাদক  নুরে আলম সিদ্দিক জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

সাংবাদিকরা তার সুস্থ্যময় দীর্ঘায়ু কামনা করেছেন। উল্লেখ্য যে, আওয়ামীলীগনেতা আবু সৈয়দ হোসেন গত ২৫জুন ২০১৬ ইং তারিখে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে তাকে প্রথমে রংপুর মেডিক্যাল কলেজে এবং পরবর্তীতে তাকে ঢাকা সমরিকা হাসপালে ভর্তি করা হয়।

সেখানে দীর্ঘ একমাসের অধিক সময় চিকিৎসা নেয়ার পর গত বুধবার বিকেলে তিনি নিজ বাসায় ফেরেন। সে যেন দ্রুততার সাথে সুস্থ্য হয়েে উঠেন সেজন্য তার পরিবারের সদস্যরা সকলের কাছে দোয়া চেয়েছেন। এবং ইতিপূর্বে তার রোগমুক্তি কামনা করে যে সকল নেতাকর্মী দোয়া ও মিলাদ মাহফিল করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আবু সৈয়দ হোসেনসহ তার পরিবারের সদস্যরা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য