কলকাতার রাতাশ্রী নিয়ে আসছেন ঢাকার ‘তুখোড়’রাতাশ্রী দত্ত। কলকাতায় বিজ্ঞাপনের পাশাপাশি চলচ্চিত্রেও কাজ করেছেন। এবার কাজ করেছেন বাংলাদেশের পরিচালক মিজানুর রহমান লাবুর নির্মাণে ‘তুখোড়’ চলচ্চিত্রে। এ ছবির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। এ ছবির মাধ্যমে রাতাশ্রী ঢাকার ছবিতে প্রথম কাজ করলেন। এরইমধ্যে তিনি ঢাকায় কয়েক দফা এসে ছবির শুটিং ও ডাবিংয়ের কাজ শেষ করেছেন।

রাতাশ্রী মানবজমিনকে বলেন, ‘তুখোড়’ ছবিতে আমার চরিত্রের নাম মারিয়া। এটি মূলত একটি থ্রিলার মুভি। এর পাশাপাশি রোমান্টিকতার বিষয়টি সুন্দরভাবে তুলে ধরেছেন পরিচালক। আমার চরিত্রটার মধ্যে দুটি শেড রয়েছে। ভালো ও মন্দ দুই চরিত্রেই আমাকে দেখবেন দর্শকরা। এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করছেন শিবলী নোমান। দুজনে বেশ ভালোভাবেই কাজটি শেষ করেছি। খুব শিগগিরই ছবিটি বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। মাহমুদুল হক রাজিবের কাহিনীতে এ ছবির সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করছেন মিজানুর রহমান লাবু। ছবিটি নিয়ে তিনি বলেন, শুটিং, ডাবিং ও সম্পাদনার কাজ শেষ করেছি।

এবার মুক্তির জন্য সঠিক সময় খুঁজছি। খুব শিগগিরই আমরা ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা করছি। পজিটিভ সিস্টেম অ্যান্ড সাপোর্ট প্রযোজিত ‘তুখোড়’ চলচ্চিত্রে আরও বিভিন্ন চরিতে অভিনয় করেছেন আলীরাজ, বাপ্পারাজ, শিমুল খান, সামিহা খান, সাদিয়া সোমা, রহমতউল্লাহ, শায়েরী, স্ট্যানিং মিতু প্রমুখ। উল্লেখ্য, ছবিটির নাম ছিল ‘ক্লাব ডি’। ইংরেজি নামটি বদলে নতুন নাম রাখা হয়েছে ‘তুখোড়’।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য