ঈদে বিশেষ অ্যালবামে মিনার, সভ্যতা ও তানজীবমিনার, সভ্যতা ও তানজীব। সময়ের জনপ্রিয় এই তিন তরুণ সংগীতিশিল্পী এবারই প্রথম এক প্রচ্ছদে হাজির হচ্ছেন। আসছে কোরবানি’র ঈদে সিএমভির বিশেষ একটি অ্যালবামে থাকছেন তারা। মাহমুদ মানজুরের কথা ও জয় শাহরিয়ারের সুর-সংগীতে অ্যালবামটির নাম ‘শতেক ভুল’। এ প্রসঙ্গে মিনার বলেন, এই শহরে জয় শাহরিয়ার আমার অনেক কাছের একজন। ভাবতে অবাক লাগে, আমরা এত বছর একসঙ্গে কোনো গান করিনি। এবার সেটি হয়ে গেল।

আশা করছি, ভিন্নমাত্রার কথা-সুরে তৈরি গানগুলো সবার ভালো লাগবে। ‘শতেক ভুল’ প্রসঙ্গে জয় বলেন, আমার দেখা এই শহরের সবচেয়ে অলস গীতিকবি মানজুর ভাই। আশা করছি তার অলস কবিতায় সত্যিকারের প্রাণ দিতে পেরেছি আমি। এছাড়া মিনার, সভ্যতা ও তানজীব-আমার খুব কাছের ও আদরের ভাই-বোন। ওদের জন্য এবারই প্রথম গান করলাম। খুব আরাম পেয়েছি প্রজেক্টটি করে। সিএমভি’র কাছে কৃতজ্ঞ এমন একটি ভিন্ন ধারার প্রজেক্ট প্রযোজনা করার জন্য।

কারণ এ ধরনের কাজ সচরাচর হয় না। অ্যালবামে স্থান পাওয়া গানগুলোর শিরোনাম এমন- ‘জানি কিছুই হয় না আমার’, ‘তোমাকে পেলে নিজেকে ফেলে’, ‘তুমি যে পথ ধরে’ প্রভৃতি। প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি জানিয়েছে, ঈদ উপলক্ষে শিগগিরই অ্যালবামটি এক্সক্লুসিভ বিভাগে ডিজিট্যালি প্রকাশ পাচ্ছে জিপি মিউজিক অ্যাপস-এ। ঈদের আগে সিডি আকারেও প্রকাশ পাবে এটি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য