নবাবগঞ্জে আ.লীগ নেতার ফার্মেসী ও বাড়ি থেকে বিপুল পরিমাণ স্প্রিট সহ চিকিৎসক আটকনিজস্ব প্রতিনিধিঃ ৯ আগস্ট দিনাজপুরের নবাবগঞ্জ ভাদুরিয়া ইউনিয়নে পল্লী চিকিৎসক মোঃ আকবর আলী দাউদপুর বাজারে তার রোজিনা ফার্মেসী ও নিজ বাড়িতে ব্যাপক তল্লাশি চালিয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ গোলাম রব্বানী ও বিভাগীয় স্টাফদের নিয়ে অভিযান পরিচালনা করে লেবেল বিহীন ১শ মি.লি. এর কাঁচের বোতল রেফটি ফাইট স্প্রিট ১৫৬টি বোতল ও ৪শ মি.লি. এর ৩টি কাঁচের বোতল জব্দ করে।

এলাকাবাসী ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা জানান, দীর্ঘদিন থেকে হোমিও চিকিৎসক আকবর আলী চিকিৎসার পাশাপাশি নেশাদ্রব্য সহ স্প্রিট বিক্রি করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতেই গত মঙ্গলবার দুপুরে ফার্মেসী ও বাড়িতে পৃথকভাবে অভিযান পরিচালনা করে ওই চিকিৎসককে আটক করে নবাবগঞ্জ থানায় নিয়ে আসে। এ বিষয়ে নবাবগঞ্জ থানার পরিদর্শক মোঃ আব্দুল হাকিম আজাদ জানান, অভিযান পরিচালনার কথা শুনেছি।

এখনো এজাহার পায়নি। তবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯৯০ এর ২২ (গ) ধারার মামলার প্রস্তুতি চলছে। এলাকার সচেতন সমাজ জানান, হোমিও চিকিৎসক আকবর আলীর বিরুদ্ধে ইতিপূর্বে একই অপরাধের একাধিক মামলা রয়েছে। দাউদপুর বাজারে তারই চিকিৎসার নামে ওই ফার্মেসী থেকে স্প্রিট সহ বিভিন্ন নেশা সামগ্রীর জমজমাট ব্যবসা চলে আসছিল। নাম না প্রকাশ করার শর্তে একজন জানালেন, আটক ও মামলা তার বিরুদ্ধে হয়, কিন্তু তার ব্যবসা বন্ধ হয় না।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য