নবাবগঞ্জে রহস্যজনক ২ জনের লাশ উদ্ধারনিজস্ব প্রতিনিধিঃ সোমবার দিনাজপুরের নবাবগঞ্জে রহস্যজনক ভাবে মৃত্যু হওয়া ২ জনের লাশ উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ (দিমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। ৭নং দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহেল আজীম  (সোহাগ) জানান- তার ইউনিয়নে মনিরামপুর গ্রামে মৃত অমূল্য রায়ের পুত্র কৃষ্ণ চন্দ্র রায়(৪৫) ও পার্শ্ববর্তী মালারপাড়া গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে আবুল হোসেন বাতেন(৬০) এর লাশ বাড়ীতে পড়ে থাকে।

গ্রামবাসী জানায়- অসুস্থ জনিত কারণে কৃষ্ণ চন্দ্র রায়কে প্রথমে দাউদপুর বাজারের স্থানীয় চিকিৎসক ডাঃ মোঃ জাকির হোসেন’কে দেখান। ডাক্তারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান- হাই পেশার লক্ষ করছিলাম। পরে উন্নত চিকিৎসার জন্য তার লোকজন দিমেক হাসপাতালে নেয়ার সময় রাস্তায় মৃত্যুর বরণ করে। এদিকে মালারপাড়া গ্রামের আবুল হোসেন বাতেন অসুস্থ থাকায় সেও স্থানীয় আঃ আজিজ ডাক্তারের চিকিৎসা নিয়ে বাসায় থাকা অবস্থায় মৃত্যু বরণ করে।

নাম না জানার শর্তে দুই গ্রামের নিবাসীরা জানান- ওই ২ জন মাদকসেবী ছিল। এ কারণে তাদের মৃত্যু হতে পারে। এ বিষয়ে থানায় যোগাযোগ করা হলে অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইসমাইল হোসেন জানান- ২ জনের লাশ জিডিমূলে উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে, ডাক্তারী রিপোর্ট আসলেই বুঝা যাবে ওই ২ যুবকের মৃত্যুর প্রকৃত কারণ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য