দিনাজপুরে ভিমরুলের কামড়ে এক পরিবারের তিন মেয়ের মৃত্যুদিনাজপুরের বীরগঞ্জে ভীমরুলের কামড়ে একই পরিবারের তিন শিশুর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে অপর দুজন। এদের মধ্যে মায়ের অবস্থা আশংকাজনক।

মৃত তিন শিশু হচ্ছে-দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার আরাজী লস্করপুর গ্রামের ইসলাম মিয়ার কন্যা হাদিসা (৭), ফারজানা (৪) ও মীম (৯ মাস)। এরা তিনজনেই নিজের বোন।

আহত হয়েছে এদের মা তানজিনা বেগম (৩২) ও প্রতিবেশী রহিমা খাতুন (৫০) স্থানীয় স্কুল শিক্ষক রমজান আলী জানান, শনিবার বিকেলে প্রচন্ড় গড়মের কারনে পাশ্ববর্তী বাাঁশ ঝাড়ের নীচে বসেছিলো ৩ বোন। এসময় প্রচন্ড বাতাসে বাঁশ ঝাড় থেকে একটি ভীমরুলের চাকের একটি অংশ তাদের উপর ভেঙ্গে পড়ে। এতে এক ঝাক ভীমরুল তাদের কামড় দেয়। এই অবস্থা দেখে তার মা তানজিনা বেগম ও প্রতিবেশী রহিমা খাতুন তাদের উদ্ধার করতে আসলে তাদেরও কামড় দেয় ভীমরুল।
Untitled-1
তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। এরপর মা তানজিনা বেগম ও মীমকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আজ রোববার সকালে ঠাকুরগাঁও আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাদিসা ও ফারজানার মৃত্যু হয়। অন্যদিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎধীন অবস্থায় মীমের মৃত্যু হয়।

বীরগঞ্জ উপজেলার ১নং শিবরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনক চন্দ্র অধিকারী এ তথ্য নিশ্চিত করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য