ফুলবাড়ীতে একই পরিবারের ৩ জন অগ্নিদগ্ধওয়েব ডেস্কঃ দিনাজপুরের ফুলবাড়ীর মাদিলাহাট বাজারে জ্বালানী তেল বিক্রির দোকানে পেট্রোলে আগুন লেগে একই পরিবারের ৩ জন অগ্নিদগ্ধ। শনিবার সন্ধা সাড়ে ৭টায় উপজেলার মাদিলাহাটে জ্বালানী তেল বিক্রির দোকানে পেট্রোলে আগুন লেগে একই পরিবারের ৩ জন অগ্নিদগ্ধ হয়েছে। একইসাথে ৩টি বাড়ি ও ৩টি দোকান ভষ্মিভুত হয়েছে।

জানা গেছে, ফুলবাড়ী উপজেলার বেতদিঘী ইউনিয়নের মাদিলাহাটে বাবলু-এর জ্বালানী তেল বিক্রির দোকানে তার পুত্র মোঃ রনি বাবু (২৫) পেট্রোল ঢালতে গিয়ে আকস্মিক আগুন ধরে যায়। এ সময় ওই আগুন বিদ্যুতের তারের সাথে ছড়িয়ে পড়ে এবং দোকানের পার্শ্বে বাড়ি থাকায় আগুন ছড়িয়ে পড়লে তার স্ত্রী ও কন্যা অগ্নিদগ্ধ হয়।  এসময় এলাকার লোকজন আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে ব্যর্থ হয়।

এদিকে ফুলবাড়ী ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস কর্মিরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে এবং অগ্নিদগ্ধ বাবলু-এর পুত্র মোঃ রনি বাবু (২৫) তার মেয়ে মোছাঃ মনিরা (৩৫) এবং তার স্ত্রী রূপিয়া বেগম (৫৫) কে উদ্ধার করে। অগ্নিদগ্ধদের দ্র”ত ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কপপ্লেক্সে ভর্তি করা হয়।

আহতদের অবস্থা গুর”ত্বর হলে তাদের দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ফুলবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য