ছয় চলচ্চিত্রে এশাছক্কা হাঁকালেন ‘জান্নাত টু’খ্যাত বলিউড অভিনেত্রী এশা গুপ্তা। চলতি বছর তিনি ছয়টি চলচ্চিত্রে অভিনয় করছেন। এগুলো হচ্ছে-‘রুস্তম’, ‘র‌্যাঙ্গন’, ‘কমান্ডো টু’, ‘হেরা ফেরি থ্রি’, ‘বাদশাহ’ ও একটি আনটাইটেল তামিল ছবি। এর মধ্যে একাধিক ছবির শুটিং শেষ করেছেন এশা।

ওয়ান ইন্ডিয়ার খবরে জানা গেছে, আগামীকাল এশা অভিনীত ‘রুস্তম’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। ভারতের আলোচিত নানাবতী মামলা অবলম্বনে ‘রুস্তম’ ছবিটি নির্মিত হয়েছে। এটি পরিচালনা করেছেন টিনু সুরেশ দেশাই। বর্তমানে এ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন এশা। তবে সম্প্রতি প্রচারণা চালাতে গিয়ে বিব্রতকর পরিস্থিতির শিকার হয়েছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, মঙ্গলবার ‘রুস্তম’ ছবির প্রচারণায় চমৎকার কোল্ড শোল্ডার টপ পরেছিলেন এশা। টপের সঙ্গে ছিল হালকা নীল রঙের জিন্স। পোশাকে এশাকে দারুণ দেখাচ্ছিল। কিন্তু কিছুক্ষণ পর বাতাসে টপটি উড়ে যেতে থাকে।

তখনই বেশ বিব্রতকর অবস্থায় পড়েন এই অভিনেত্রী। যদিও দ্রুত নিজেকে সামলে নেন তিনি। এ প্রচারণায় এশার সঙ্গে উপস্থিত ছিলেন অক্ষয় কুমার ও ইলিয়েনা ডি ক্রুজ। এদিকে, বিশাল ভাদ্বরাজ পরিচালিত ‘র‌্যাঙ্গন’ ছবিতে একটি আইটেম গানে পারফর্ম করেছেন তিনি। এ গানে তিনি নিজেকে বেশ আবেদনময়ী ভঙ্গিতে উপস্থাপন করেছেন। এছাড়া এশা অভিনীত ‘কমান্ডো টু’ ছবিটি পরিচালনা করেছেন দিভান ভোজানি। ছবিটি চলতি বছর শেষের দিকে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

অন্যদিকে, ‘হেরাফেরি থ্রি’, ‘বাদশাহ’ ছবি দুটি যথাক্রমে নির্মাণ করেছেন প্রিয় দর্শন ও মিলান লুথারিয়া। এ ছবি গুলোতে প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করছেন এশা। এ প্রসঙ্গে এশা বলেন, ‘এ বছর আমি আমার ক্যারিয়ারের সর্বোচ্চ সংখ্যক ছবিতে অভিনয় করেছি। আমার অভিনীত প্রতিটি ছবিতেই আমাকে বৈচিত্র্যময় চরিত্রে দেখা যাবে। আশা করছি, ছবিগুলো দেখে দর্শকরা একঘেয়েমি হবে না।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য