১০ই আগস্ট শুরু মাহি-সজলের ‘হারজিৎ’দেরিতে হলেও শুরু হচ্ছে সজল ও মাহিয়া মাহি অভিনীত ছবি ‘হারজিৎ’। এ ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। জনপ্রিয় এই পরিচালক বলেন, দেরিতে হলেও এ ছবির কাজ শুরু হচ্ছে। আগামী ১০ই আগস্ট থেকে এ ছবির কাজ শুরু করার পরিকল্পনা করা হয়েছে। নিউজেন এন্টারটেইনমেন্টের ব্যানারে এবারই প্রথম বড়পর্দার জন্য হাজির হবেন সজল ও মাহি।

আশা করি দর্শকরা তাদের পছন্দ করবেন। এদিকে মাহি তার বিয়ের পর বৌভাতের অনুষ্ঠান নিয়ে সিলেটে ব্যস্ত সময় কাটাচ্ছেন। কিছুদিনের মধ্যে ঢাকা ফিরেই তিনি এ ছবির কাজে হাত  দেবেন বলে জানিয়েছেন। মাহি বলেন, আমি বর্তমানে পরিবারকে সময় দিচ্ছি। তবে আমার হাতে যে কাজগুলো আছে সেগুলো শেষ করতে চাই। এ ছবির জন্য সজল ও মাহি গত মে মাসে একটি ফটোশুটেও অংশ নিয়েছিলেন।

এ ছবির জন্য বেশ পরিশ্রমও করেছেন সজল। তিনি এ ছবির জন্য কয়েক মাস ধরে নাচ ও ফাইটের প্রস্তুতি নিয়েছেন। মাসুম বাবুলের কাছে নাচের তালিম নিয়েছেন। সজল বলেন, এ ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী। বেশকিছু প্রস্তুতি নেয়াও হয়েছে। এখন কাজ শুরু করতে চাই। ‘হারজিৎ’ ছবিটির কাহিনী লিখেছেন কাশেম আলী দুলাল। উল্লেখ্য, সজল অভিনীত ‘রানআউট’ ছবিটি গত বছর মুক্তি পায়। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন মৌসুমী নাগ ও রোমানা স্বর্ণা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য