কাহারোলে গন-সম্বর্ধনা ঈদপুনমিলর্নী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে খালিদ মাহমুদ চৌধুরী এমপিকাহারোল (দিনাজপুর) প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনের সংসদ সদস্য মোঃ খালিদ মাহ্মুদ চৌধুরী বলেছেন, জাতির জনক বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারকে যারা হত্যা করেছিল জিয়াউর রহমান তাদেরকে রাজনৈতিক ভাবে প্রতিষ্ঠিত করেছেন।

বর্তমান প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ২১ আগষ্ট গ্রেনেট হামলা করে হত্যা করে ক্ষমতায় যেতে চেয়েছিল বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও জামাত নেতা মতিউর রহমান নিজামীরা। কিন্তু সেই স্বপ্ন পুরন হয়নি কারণ শেখ হাসিনা কৃষক ও মেহনতী মানুষের এবং সন্ত্রাস, জঙ্গি বাদের বিরুদ্ধে লড়াই করে যাচ্ছে বাংলাদেশের জনগনকে সাথে করে নিয়ে।

জামায়াত নেতা মতিউর রহমান নিজামী বলেছিল শায়েখ আব্দুর রহমান ও বাংলা ভাই মিডিয়ার সৃষ্টি কিন্তু দেখা গেছে, জামায়াতে ইসলামেরই সৃষ্টি। ১/১১ এর সৃষ্টিকারী মইনু ও ফখরুদ্দীনের সময় শেখ হাসিনাকে মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠিয়েছিল কিন্তু বাংলার জনগন তা রুখে দিয়ে জেল থেকে বের করে এনে এদেশের প্রধান মন্ত্রী বানিয়েছেন।

যারা মানুষ হত্যা করে ইসলাম ধর্ম প্রতিষ্ঠা করতে চায় তারা আজ দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদ সৃষ্টি করে দেশের উন্নয়নে বাধা গ্রস্থ করতে চায়, তাদের এই বাংলার মাটিতে কোন ঠাই নেই। কিন্তু ডিজিটাল বাংলাদেশ গড়ার বলিষ্ট কারিগর জননেত্রী শেখ হাসিনা সেই সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

তিনি ২৯ জুলাই/১৬ রাত ৮টার দিকে দিনাজপুর জেলার কাহারোল উপজেলা শাখা আ’লীগ কর্তৃক আয়োজিত উপজেলা সদরের ধান হাটি মাঠ প্রাঙ্গনে উপজেলার নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান, সদস্যদের গন-সম্বর্ধনা প্রদান, ঈদপুনমিলর্নী  ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন।

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপালের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও দিনাজপুর জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব মোঃ আজিজুল ইমাম চৌধুরী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি মোঃ বজলুল হক, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, জেলা আ’লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ আব্দুল করিম, উপজেলা আ’লীগের সভাপতি এ.কে.এম ফারুক, সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আশরাফুল হক, যুগ্ম সম্পাদক সঞ্জয় কুমার মিত্র, সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন, ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি প্রবির কুমার দাস প্রমুখ।

গণ-সংম্বর্ধনা অনুষ্ঠানে উপজেলার ৬টি ইউনিয়ন থেকে বি.এন.পি ও জাতীয় পার্টির প্রায় ১হাজারেও অধিক নেতা কর্মী প্রধান অতিথি বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ খালিদ মাহ্মুদ চৌধুরী এমপির হাতে নৌকা প্রতীক দিয়ে আ’লীগে যোগ দান করেছেন।

অনুষ্ঠানটির সার্বিক সঞালনা করেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ হাফিজুল ইসলাম চৌধুরী। শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য