দিনাজপুরে সদর উপজেলা বিএনপি ও জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিলনিজস্ব প্রতিনিধিঃ ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সাজা প্রদানের প্রতিবাদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম দিনাজপুর জেলা ইউনিট আদালত চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে।

বুধবার (২৭ জুলাই) দুপুর ২টায় অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ফোমামের জেলা ইউনিট সভাপতি মো. আব্দুল হালিম, সাধারণ সম্পাদক আ ন ম হাবিবুল্লাহ, সহ-সভাপতি গোলাম ফারুক, সাংগঠনিক সম্পাদক আবু মাসুদ ওবায়দুল্লাহ তারেক, আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মো. এমাম আলী, ফোরাম নেতা ফিরোজ ইব্রাহিম প্রমুখ।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় সিনিয়র আইনজীবী মো. আবু আলী চৌধুরী, মো. আবু সাঈদ, ফোরাম নেতা মো. মইনুল ইসলাম, আনোয়ারুল আজিম খোকন, মো. নিয়ামুল হক চৌধুরী, আব্দুল বাকী, রাশেদুল ইসলাম মানিকসহ অন্যান্য নেতাকর্মী অংশগ্রহণ করেন।

সভায় বক্তারা বলেন, বিএনপি ও জিয়া পরিবারকে নিশ্চিহœ করতে সম্পূর্ণ ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সাজা প্রদান করা হয়েছে। অবিলম্বে মিথ্যা সাজা বাতিলের জন্য সরকারের প্রতি আহবান জানান ফোরাম নেতারা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য