মোটর সাইকেল ল্যাপটপ আটক রেখে টাকা দাবি বীরগঞ্জে বিক্ষোভবীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ বীরগঞ্জে রবিবার মোটর সাইকেল ল্যাপটপ আটক রেখে টাকা দাবির ঘটনায় ছাত্রলীগের বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে।

বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, বীরগঞ্জ পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর আব্দুল বারিক একদল কিশোরকে লেলিয়ে দিয়ে বগুড়া জেলার সিবগঞ্জ উপজেলার দিহার উত্তরপাড়ার বাসিন্দা হায়দার আলীর ছেলে সেমকো কোম্পানীর বীরগঞ্জের ফিল্ড ম্যানেজার মোস্তফা কামালকে একটি মেয়েলী ঘটনায় জড়িয়ে আটক-মারপিট করে বেঁধে রাখে।

তার কাছে থাকা কোম্পানীর একাউন্ট পে একলক্ষ টাকার চেক, ব্যবহারী মোবাইল, ল্যাপটপ ও ডিসকোভার ১০০সিসি লাল মোটর সাইকেল ঘর থেকে বের করে নিয়ে যায়। উল্লেখিত ঘটনায় মোস্তফা কামাল বাদী হয়ে থানায় অভিযোগ করেন।

উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক সাজেদুর রহমান অন্তুর নেতৃত্বে উপজেলা ও কলেজ ছাত্রলীগ পুরাতন শহীদ মিনারে বিক্ষোভ প্রদশর্ন শেষে ওসির সাথে সাক্ষাত করে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানান।

তিনি অভিযোগ করেন কাউন্সিলর বারিক ডিগ্রী কলেজের পাশে বুড়ার মেসেসহ অন্য মেসের কিশোরদের মোটা টাকার লোভ-লালসা দেখিয়ে এ ধরনের ঘটনায় সম্পৃক্ত করে জঙ্গী সৃষ্টির চেষ্টা করছে।

ওসি আবু আক্কাস আহমদ সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ পেয়েছি আটকৃত উল্লেখিত মালামাল উদ্ধার করা হয়েছে ঘটনার তদন্ত চলছে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য