বীরগঞ্জ উপজেলায় জঙ্গি, সন্ত্রাসবাদ ও নাশকতাবিরোধী মতবিনিময় সভানিজস্ব প্রতিনিধিঃ ‘বাংলাদেশ ধর্মীয় সম্প্রীতির দেশ’ এমন মন্তব্য করে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, এদেশে মুসলমান, হিন্দু, খ্রিস্টান, বৌদ্ধসহ সকল ধর্ম-বর্ণের মানুষ তাদের নিজ নিজ ধর্ম পালন করে থাকে। আর বর্তমানে এ দেশে কিছু সাম্প্রদায়িক চেতনার মানুষ জঙ্গি কার্যক্রম চালিয়ে আমাদের এই সম্প্রতি নষ্ট করছে। কিন্তু তারা জানেনা এদেশের মানুষ সময় মতো অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে জানে।

যেমন করে ১৯৭১ সালে ধর্মীয় সম্প্রতি বজায় রেখে এ দেশকে স্বাধীন করেছি। আর এই বাংলাদেশকে যারা অস্থিতিশীল করতে চায় এবং এই ঘৃণ্য কাজে যারা লিপ্ত তাদের রুখে দিতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান এমপি গোপাল।

২৩ জুলাই শনিবার বীরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ইমাম, মুক্তিযোদ্ধা, চেয়ারম্যান, শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানগণদের সাথে জঙ্গি, সন্ত্রাস ও নাশকতাবাদ বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলম হোসেন এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, পৌর মেয়র আলহাজ্ব মাওলানা মো. হানিফ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাকারিয়া জাকা, নিজপাড়া ইউপি চেয়ারম্যান এম এ খালেক সরকার।

এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা গোলাম কিবরিয়া, উপজেলা জামে মসজিদের ইমাম মাওলানা শাহজাহান আলী, পলাশবাড়ী বড় মসজিদের ইমাম মাওলানা তসলিম উদ্দিন, অর্জুনাহার জামে মসজিদের ইমাম মাওলানা আবুল কাশেম, ভোগনগর দাখিল মাদ্রসার সুপার মাওলানা মো. আবুু মুসা, বটতলী মাদ্রাসার সুপার আইয়ুব আলী আনছারী প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য