নিখোজসদ্য প্রকাশিত র‌্যাবের নিখোঁজের তালিকায় থাকা ২৬২ জনের মধ্যে নীলফামারীর রয়েছেন দুই যুবক। এরা হলেন, জেলার কিশোরগঞ্জ উপজেলার মাগুরা ইউনিয়নের মোখলেস উদ্দিনের ছেলে রহমতউল্লাহ (২২) ও সৈয়দপুর উপজেলার আরশাদ হোসেনের ছেলে আব্দুল্লাহ (২৪)। রহমতউল্লাহ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রুপ সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ও আব্দুল্লাহ সিমেন্টের দোকানের কর্মচারী।

জানা যায়, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এপ্রিল মাসে শিক্ষক রেজাউল করিম সিদ্দিকী হত্যাকাণ্ডের পর ১৭ মে ওই মামলায় রহমতুল্লাহকে গ্রেফতার করে পুলিশ। ওই মামরায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে রহমতউল্লাহকে কারাগারে পাঠানো হয়।

সে বর্তমানে কারাগারেই রয়েছেন। তবে ১৪ মে রাতে রাজশাহী নগরীর মতিহার থানায় রহমতুল্লাহ নিখোঁজ হওয়ার তথ্য জানিয়ে একটি সাধারণ ডায়েরী করেন ক্রুপ সায়েন্স টেকনোলজি বিভাগের শিক্ষক অধ্যাপক নূরুল আযম। অপরদিকে র‌্যাবের তালিকায় নিখোজ আব্দুল্লাহ এ বছরের ফেব্রুয়ারী মাসে তার বাবার ওপর অভিমান করে বাড়ি থেকে গাজীপুর যায়। পরে এ ব্যাপারে তার বাবা সৈয়দপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। ডায়েরী করার তিন দিনের মধ্যেই সে বাড়ি চলে আসেন।

গত বৃহস্পতিবার রাতে আব্দুল্লাহ থানায় হাজিরা দিয়ে যান। আব্দুল্লাহ বর্তমানে সৈয়দপুর উপজেলা শহরের রংপুর রোডের একটি সিমেন্টের দোকানে কর্মচারী হিসাবে কর্মরত। সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য