আটোয়ারীতে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিতমোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) থেকে : “কিশোরীদের জন্য বিনিয়োগ,আগামী প্রজন্মের সুরক্ষা” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারীতে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে এবং সুর্য্যরে হাসি ক্লিনিকের সহযোগিতায় বৃহস্পতিবার ২১ জুলাই  দিবসটি পালিত হয়।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ নুর বক্ত এর নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর হতে ব্যানার সহ একটি বণার্ঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে আবাসিক মেডিকেল অফিসার মোঃ হুমায়ুন কবিরের সভাপতিত্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে বিশ্ব জনসংখ্যা দিবসের উপর প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রহমান,বিশেষ অতিথি হিসেবে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ আলম বক্তব্য দেন। আলোচনা অনুষ্ঠানে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ নুর বক্ত জনসংখ্যা দিবসের উপর স্বাগত বক্তব্য দেন।

তিনি সবার জ্ঞাতার্থে বলেন, বিশ্ব জনসংখ্যা দিবস ১১ জুলাই হওয়ার কথা কিন্তু সরকারি সিদ্ধান্ত মোতাবেক পবিত্র ঈদ-উল- ফিতর উপলক্ষে দীর্ঘ ছুটি থাকায় এবারের বিশ্ব জনসংখ্যা দিবস ১১ জুল্ইায়ের পরিবর্তে ২১ জুলাই পালিত হলো। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আটোয়ারী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, স্বনির্ভর বাংলাদেশ, সুর্য্যরে হাসি ক্লিনিকের সহকারী প্রশাসক পারুল বেগম,বলরামপুর ইউনিয়ন পরিবার কল্যাণ পরিদর্শিকা তাছমিনা খাতুন প্রমুখ। ্আলোচনা সভা শেষে এবছরে উপজেলার শ্রেষ্ঠ এনজিও হিসেবে স্বনির্ভর বাংলাদেশের সুর্য্যরে হাসি ক্লিনিক এবং উপজেলার পরিবার পরিকল্পনা বিভাগের শ্রেষ্ঠ কর্মী হিসেবে ধামোর ইউনিয়ন এফ.ডব্লিউ.এ মোছাঃ জাহানারা বেগম এবং বলরামপুর ইউনিয়ন এফ. ডব্লিউ.ভি মোছাঃ তাছমিনা খাতুনকে সনদ প্রদান করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য