দিনাজপুর হাবিপ্রবির প্রথম বর্ষের ছাত্র নিজস্ব প্রতিনিধিঃ নিখোঁজ হওয়ার ৩ দিন পর দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ছাত্র সিফাত আহমেদ শিশিরকে ময়মনসিংহের ত্রিশাল থেকে উদ্ধার করা হয়েছে।

বুধবার (২০ জুলাই) সকালে অচেতন অবস্থায় সিফাতকে উদ্ধার করা হয়। সিফাত হাবিপ্রবি ক্যাম্পাসের পাশেই ধানসিঁড়ি মেসে থাকতেন। সিফাত গাইবান্ধা জেলা সদর উপজেলার কালীবাড়ী পাড়া গ্রামের মো. আব্দুল কুদ্দুস মোড়লের ছেলে।

হাবিপ্রবির প্রক্টর প্রফেসর ড. এটিএম সফিকুল ইসলাম জানান, সোমবার (১৮ জুলাই) একটি পরীক্ষায় অংশ না নেয়ায় সিফাতের নিখোঁজ হওয়ার বিষয়টি সবার নজরে আসে।

সিফাতের সহপাঠীদের বরাত দিয়ে তিনি জানান, রোববার (১৭ জুলাই) সন্ধ্যায় সিফাত তার এক বন্ধুর মেসে যাওয়ার জন্য মেস থেকে বের হন। এরপর থেকে সিফাতের কোনো খোঁজ না পাওয়ায় তার সহপাঠীরা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে অবহিত করে। পরে হাবিপ্রবি প্রশাসন বিষয়টি সিফাতের পিতাকে জানায়। এ ঘটনায় সিফাসের পিতা বাদী হয়ে দিনাজপুর কোতয়ালী থানায় একটি জিডি করেন।

দিনাজপুর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেদওয়ানুর রহিম জানান, সিফাতকে আনতে তার পিতা ময়মনসিংহের উদ্দেশে রওনা হয়েছেন। সিফাত ফিরে এলে প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য