সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে ফয়জুল করীমক্ষমতার মোহের কারণে দেশে অস্থিতিশীলতা বিরাজ করছে। এই সুযোগে চক্রান্তকারীরা তাদের পরিকল্পনা বাস্তবায়নের জন্য জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদ কার্যক্রম ঘটাচ্ছে। যার অন্যতম কারণ হলো অনৈসলামীক শিক্ষা ব্যবস্থা। বর্তমান অবস্থা থেকে পরিত্রানের জন্য ওলামায়ে কেরামকে অভিভাবকের যথাযথ ভূমিকা পালন করতে হবে। ঐক্যবদ্ধভাবে সকল সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। তাহলে সম্ভব জঙ্গিবাদের মূল উৎপাটন। তিনি আরো বলেন, ইসলামে জঙ্গিবাদের কোন স্থান নেই। ইসলাম সন্ত্রাস কে শান্তির পথে নিয়ে আসাই ইসলামের কাজ।

সোমবার রংপুর টাউন হলে ইসলামী আন্দোলন বাংলাদেশ রংপুর মহানগর শাখা আয়োজনে বিতর্কিত শিক্ষানীতি, প্রস্তাবিত শিক্ষা আইন, হিন্দুত্ববাদী ও নাস্তিক্যবাদী সিলেবাস এবং দেশেব্যাপী  সন্ত্রাস, জঙ্গীবাদ ও গণহত্যার প্রতিবাদে অনুষ্ঠিত ওলামা ও সুধী সমাবেশে এ সব কথা বলেন সমাবেশের প্রধান অতিথি ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম।

ইসলামী আন্দোলন বাংলাদেশ রংপুর মহানগর শাখার সভাপতি হাফেজ মাও.আব্দুর রহমান কাশেমী’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর হযরত মাওলানা আব্দুল হক আজাদ, ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মুহাম্মদ শরিফুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ রংপুর জেলার সভাপতি এ.টি.এম গোলাম মোস্তফা।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ রংপুর জেলার সেক্রেটারী মোঃ মাহমুদুর রশিদ রিপন সরকার, মহানগর সেক্রেটারী মুহাম্মদ আব্দুর রহমান  ফারুকী,  জেলার সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান ও মহানগর সাংগঠনিক সম্পাদক  আমিরুলজ্জামান পিয়ালসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য