যারা প্রকৃত মুসলমান তারা কখনও জঙ্গি হতে পারে নাসারাদেশে জঙ্গি ও সন্ত্রাস এবং অপ-তৎপরতা বিরুদ্ধে সোমবার জেলা ও মহানগর স্বেচ্ছা সেবক লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়। বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে জড়ো হতে থাকে। দলীয় কার্যালয়ে দুপুরে শুরু হয় বিক্ষাভ সমাবেশ। জেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম প্রামাণিক এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি বক্তব্য রাখেন আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মিজানুর রহমান মিজান।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ সম্পাদক নাফিউল করিম নাফি, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহীনুর রহমান সোহেল, দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, স্বেচ্ছা সেবক লীগের কেন্দ্রীয় নেতা হারুন অর রশীদ, রবিউল ইসলাম রিজভী।

জেলা স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক ধনজিৎ ঘোষ তাপসের সঞ্চালনায় বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছা সেবক লীগের সভাপতি আতাউজ্জামান বাবু, সাধারণ সম্পাদক রমজান আলী তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান, মহানগর যুবলীগের আহবায়ক সিরাজুম বাশার, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনি।

বিক্ষোভ সমাবেশে স্বেচ্ছাসেবকলীগের জেলার প্রতিটি থানা এবং নগরীর প্রত্যেকটি ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, সন্ত্রাস নৈরাজ্য যারা সৃষ্টি করছে তারা একটি গভীর ষড়যন্ত্র করছে, তাদের খুজে বের করতে হবে, বাংলাদেশ যখন উন্নয়নের পথে হাটছে, অনেকগুলি উন্নয়নের মাত্রা অতিক্রম করছে এবং যারা বাংলাদেশের উন্নয়নে সহযোগিতা করছে সেই ইতালী, জাপানের নাগরিকদের টার্গেট করে কিলিং করে একশ্রেণির মানুষ উন্নয়নে বাধা সৃষ্টি করার পায়তারা করছে। বক্তারা আরো বলেন, ইসলামে কোন জঙ্গিবাদের স্থান নেই, যারা প্রকৃত মুসলমান তারা কখনও জঙ্গি হতে পারে না।
বক্তারা সকলে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে জঙ্গি উৎখাতে রাজপথে নামার আহবান জানান।

সমাবেশ শেষে নগরীতে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা ও মহানগর স্বেচ্ছা সেবক লীগ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য