দিনাজপুরে ১৪ দলের জঙ্গী ও সন্ত্রাস বিরোধী জেলা কমিটি গঠনওয়েব ডেস্কঃ জঙ্গীবাদ, সন্ত্রাস, নৈরাজ্য ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে রুখে দাড়াও বাংলাদেশ-স্লোগানকে সামনে রেখে দিনাজপুরে ১৪ দলের জঙ্গী ও সন্ত্রাস বিরোধী জেলা কমিটি গঠন করা হয়েছে।

দিনাজপুর শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা ১৪ দল আয়োজিত জঙ্গী ও সন্ত্রাস বিরোধী জেলা কমিটি গঠন অনুষ্ঠানে জেলা পরিষদের প্রশাসক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা ১৪ দলের সমন্বয়ক আজিজুল ইমাম চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের মির্জা আনোয়ারুল ইসলাম তানু, শহর আওয়ামীলীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, আদর্শ কলেজের অধ্যক্ষ মো. খালেকুজ্জামান, মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিটের ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, জাসদ জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাড. লিয়াকত আলী, জেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মতলুবুর মামুন, ইমাম ও ওলেমা কল্যান সমিতির জেলা কমিটির সাধারণ সম্পাদক রফিকুল্লাহ মজাহার, চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইবুর রহমান শাহ্, বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া জাকা, খানসামা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিউল আজম চৌধুরী লায়ন, এডাব সভাপতি মোজাফ্ফর হোসেন প্রমুখ।

উল্লেখ্য, রাজধানীর গুলশানে হলি আর্টিজানে জঙ্গি হামলা এবং শোলাকিয়া ঈদগা মাঠের অদূরে পুলিশের উপর জঙ্গি হামলার পর সারাদেশে সন্ত্রাস বিরোধী কমিটি গঠনের ঘোষনা দেয় আওয়ামীলীগের নেতৃত্বে ১৪ দলীয় জোট। উক্ত সন্ত্রাস প্রতিরোধ কমিটি জেলা, উপজেলা পর্যায়ে অসাম্প্রদায়িক, পেশাজীবী, সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক দলগুলোর সমন্বয়ে গঠিত হচ্ছে।

এরই ধারাবাহিকতায় দিনাজপুর জেলা ১৪ দলের আয়োজনে উপস্থিত সকলের সম্মতিক্রমে জেলা পরিষদের প্রশাসক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা ১৪ দলের সমন্বয়ক আজিজুল ইমাম চৌধুরীকে সভাপতি এবং জেলা ওয়ার্কাস পার্টির নেতা রবিউল আউয়াল খোকাকে সদস্য সচিব নির্বাচিত করে ১২৫ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য