ইসলামের কথা বলে যারা মানুষ খুন করছে তাদের জাহান্নামে যেতে হবেস্টাফ রিপোর্টার ॥ দিনাজপুরের পুলিশ সুপার মোঃ রুহুল আমিন বলেছেন, ইসলামের কথা বলে যারা মানুষ খুন করছে তাদের জাহান্নামে যেতে হবে। একজন ইমামের দায়িত্ব হলো মসজিদ, মুসল্লি সহ সমাজকে রক্ষা করা।

আমাদের সমাজ থেকে সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত করতে ইসলামের সঠিক আদর্শ আপনাদের প্রচার করতে হবে। ইসলাম হচ্ছে শান্তির ধর্ম। ইসলামে সন্ত্রাস ও জঙ্গীবাদের কোন স্থান নেই। যে সমস্ত যুবক বিপথে চলে গেছে তাদের সুপথে ফিরিয়ে আনতে আপনাদের এগিয়ে আসতে হবে।

শনিবার ইসলামিক ফাউন্ডেশন দিনাজপুর জেলা কার্যালয় আয়োজিত মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্পের আওতায় নিজস্ব মিলনায়তনে সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে ইসলামের আহবান শীর্ষক কর্মশালায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

ইসলামিক ফাউন্ডেশন দিনাজপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক সৈয়দ মোঃ আবু তাহের এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আবু রায়হান মিঞা, ইসলামিক রিসার্স সেন্টার এর মহাপরিচালক আলহাজ্ব আল্লামা ড. সৈয়দ এরশাদ আহমেদ আল বুখারি, ইসলামিক ফাউন্ডেশন ঢাকার সহকারী পরিচালক (প্রেস) আব্দুল্লাহ আল মামুন, মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারী পরিচালক মোঃ জামাল উদ্দিন, ইমাম প্রশিক্ষন কেন্দ্রের উপ-পরিচালক কৃষিবিদ মোঃ নুরুল ইসলাম, নুরজাহান কামিল মাদ্রাসার অধ্যক্ষ আ.স.ম আব্দুল মহীদ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন ইফাদির সহকারী পরিচালক মোঃ মশিউর রহমান ও মাষ্টার ট্রেইনার আব্দুস সামাদ। সঞ্চালকের দায়িত্ব পালন করেন ফির্ল্ড সুপার ভাইজার মোঃ মেহের আলী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য