ফিট পরিণীতিফ্যাট থেকে ফিট হলেন ‘ইশাকজাদে’খ্যাত বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। দেহের বাড়তি মেদ ঝরাতে গত দেড় বছর কঠোর পরিশ্রম করেছেন তিনি। প্রত্যাশিত ওজন কমাতে পেরে এখন দারুণ খুশি পরিণীতি। মিডডের খবরে জানা গেছে, রোহিত ধাওয়ান পরিচালিত ‘ঢিশুম’ ছবির ‘জানেমান আহ’ শিরোনামের আইটেম গানে নেচেছেন পরিণীতি।

এর মাধ্যমে ২৭ বছর বয়সী এ তারকাকে সস্নিম ফিগারে দেখা যাবে। এ গানে নিজেকে আকর্ষণীয়ভাবে মেলে ধরতে পরিণীতি ১০ কেজিরও বেশি ওজন কমিয়েছেন। এ প্রসঙ্গে পরিণীতি বলেন, ‘অতিরিক্ত ওজন নিয়ে আমাকে অনেক লড়াই করতে হয়েছে। আমার শারীরিক আকার ছিল খুবই বেমানান।

তাই খুব একটা আকর্ষণীয় মনে হতো না। এ অবস্থা পরিবর্তনের লক্ষ্যে আমি জিম করেছি। বলিউডের কাজের প্রয়োজনে হলেও ওজন কমাতে পেরে আমি আনন্দিত।’ সূত্রটি আরো জানিয়েছে, ওজন কমাতে পরিণীতি স্বাস্থ্যকর ডায়েট মেনে চলেছেন।

তাই তার সুস্থ জীবনধারা তৈরি হয়েছে। তিনি মনে করেন, শারীরিক গড়ন যেমনই হোক না কেন, প্রত্যেকেরই ফিট থাকা উচিত। এদিকে, ২০১৪ সালে ‘কিল দিল’ ছবিটি মুক্তির পর পর্দা থেকে দূরে ছিলেন পরিণীতি। ওজন কমানোর জন্য নেয়া বিরতি শেষে পুরো চাঙ্গা আছেন ‘দাওয়াত-ই-ইশক’ তারকা। বর্তমানে পরিণীতি চারটি ছবিতে কাজ করছেন। চলতি বছর এবং আগামী বছর ছবিগুলো পর্যায়ক্রমে মুক্তি পাবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য