আটোয়ারীতে সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে র‌্যালী ও আলোচনা সভামোঃ ইউসুফ আলী, আটোয়ারী থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারীতে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে র‌্যালী , আলোচনা সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১১ জুলাই ইসলামিক ফাউন্ডেশন আটোয়ারী উপজেলা ফিল্ড সুপারভাইজার মোকাররম হোসেনের নেতৃত্বে সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বর হতে ব্যানার সহ একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান সড়ক ও ফকিরগঞ্জ বাজার প্রদক্ষিন করে। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার আবু রাফা মোহাম্মদ আরিফ-এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে আমাদের করনীয় বিষয়ক আলোচনা করেন আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ আলম,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান মীরা রাণী, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান গোলাপ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম, আটোয়ারী নেছারীয়া ছালেহীয়া দাখিল মাদ্রাসার সুপার মোঃ খাদেমুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত মসজিদ ভিত্তিক গনশিক্ষা কার্যক্রমের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ,ইসলামিক ফাউন্ডেশনের সাথে সংশ্লিষ্ট কর্মচারীবৃন্দ, বিভিন্ন মসজিদের ইমামগন, মুক্তিযোদ্ধা ও স্থানীয় গনমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য