অস্ট্রেলিয়ার মঞ্চে চঞ্চলদর্শকপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী একটি মঞ্চ নাটকে অভিনয় করতে অস্ট্রেলিয়ায় যাচ্ছেন। নাটকের নাম ‘হোয়াইট হ্যাভেন’। এটি রচনা ও নির্দেশনা দিচ্ছেন বৃন্দাবন দাস। এই নাটকে চঞ্চল চৌধুরীর সঙ্গে আরো অংশগ্রহণ করবেন- ফজলুর রহমান বাবু, বাউল শিল্পী শফি ম-ল, বৃন্দাবন দাস, শাহানাজ খুশি প্রমুখ। এছাড়াও এই সফরে বৃন্দাবন দাস ও শাহানাজ খুশি দম্পতির দুই ছেলেও থাকছে। গত বছর ঈদে অস্ট্রেলিয়াতে চঞ্চল চৌধুরী ও ফজলুর রহমান বাবু ‘সুখের স্বর্গ’ নামের একটি মঞ্চ নাটকে অভিনয় করেছিলেন। আগামী ১৬ জুলাই এবারের নাটকটি মঞ্চায়িত হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

এ প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘প্রবাসী বাংলাদেশিদের অনুরোধে এর আগেও অস্ট্রেলিয়ায় শো করেছি। এই শোসহ মোট চতুর্থবারের মতো অস্ট্রেলিয়ায় যাচ্ছি। প্রতিবারই শোতে অংশগ্রহণ করে প্রবাসীদের আনন্দ দেয়ার চেষ্টা করেছি এবং সফলও হয়েছি। আশা করছি, এবারের সফরও সফল হবে।’

‘হোয়াইট হ্যাভেন’ নাটকটি ছাড়াও অস্ট্রেলিয়ার সিডনি, এডিলট ও মেলবোর্নের বিভিন্ন অনুষ্ঠানে তারা অংশগ্রহণ করবেন। এসব অনুষ্ঠানে চঞ্চল, বাবু ও শফি ম-ল তাদের জনপ্রিয় গানগুলো পরিবেশন করবেন। অস্ট্রেলিয়ায় প্রবাসী বাংলাদেশিদের ‘প্রতিবিম্ব’ নামের একটি সংগঠন এই অনুষ্ঠানের আয়োজন করেছে। অস্ট্রেলিয়ায় তারা পুরো জুলাই মাস অভিনয় ও গান পরিবেশন করে আগামী ৪ আগস্ট দেশে ফিরবেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য