ফুলবাড়ীতে কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা প্রদানফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে তোফাজ্জল হোসেন মাষ্টার স্মৃতি সংসদ এর উদ্যেগে ২০১৬ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী ও একমাত্র শ্রবণ ও বাক প্রতিবন্ধিদের শিক্ষা প্রতিষ্ঠান হাই কেয়ার বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদেরকে সংবর্ধণা প্রদান করা হয়েছে।

গত রোববার বিকেলে উপজেলার টিএম হেলথ কেয়ার ও এমদাদ সীতারা কিডনী সেন্টার চত্তরে এই সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা শেষে শিক্ষার্থী ও অভিভাবকদের সৌজন্যে ইফতার মাহফীল অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে গ্রীনল্যান্ড মডেল স্কুলের অধ্যক্ষ প্রবীণ শিক্ষক ও শিক্ষক সমিতির উপদেষ্টা নাজিম উদ্দিন মন্ডল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টিএম হেলথ কেয়ার ও এমদাদ সীতারা কিডনী সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন তোফাজ্জল হোসেন স্মৃতি সংসদ এর পরিচালক আলহাজ্ব মরিয়ম বেগম,টিএম হেলথ কেয়ারের পরিচালক সাংবাদিক সাদেকুল ইসলাম,গ্রীনল্যান্ড স্কুলের পরিচালক মোকাররম হোসেন, তোফাজ্জল হোসেন স্মৃতি সংসদের সদস্য শিরিন আক্তার, মাসুমা পারভীন প্রমুখ।

আলোচনা সভা শেষে ২০১৬ সালে অনুষ্ঠিত এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ ৫প্রাপ্ত ৩১ জন ও হাইকেয়ার স্কুলের পিএসসি পরীক্ষায় ৫জনকে এই সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় বাক  ও শ্রবণ প্রতিবন্ধিদের শিক্ষায় বিশেষ অবদান রাখার জন্য হাই কেয়ার বিদ্যালয়ের ৩ শিক্ষক, শবনম মোস্তারী, মুরতুজা আক্তার শিরিন ও হোসনে আরাকে সংবর্ধনা প্রদান করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য