রংপুর জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সামবেশবিএনপি-জামায়াতের মদদপুষ্ট সন্ত্রাস, জঙ্গিবাদ, গুপ্তহত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও ছাত্র সমাবেশ করেছে রংপুর জেলা ছাত্রলীগ। সোমবার দুপুরে জাহাজ কোম্পানী বাটার গলিস্থ জেলা ছাত্রলীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে সমাবেশ করে।

জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক রাকিবুল হাসান কানন, সিনিয়র সহ-সভাপতি শামীম সর্দার, শরিফুল ইসলাম শরিফ, শরিফুল ইসলাম, শাহিনুল ইসলাম গাজি, জিন্নাত হোসেন লাভলু, মোত্তালিব হোসেন, আতিকুল হাসান, সিহাব চৌধুরী, রাব্বী হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ, মনির হোসেন, মোহাইমিনুল হাসিব, মোস্তফা পারভেজ জিয়ন, সাংগঠনিক সম্পাদক আদনান হোসেন, আবু হোসেন, নুর মোহাম্মদ নুর, প্রচার সম্পাদক মোক্তার এলাহী মুরাদ, দপ্তর সম্পাদক আল আমিন, উপ-প্রচার নাহিদ হাসানসহ রংপুর জেলা ছাত্রলীগের নেতাকর্মী, বিভিন্ন উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বিএনপি-জামায়াত সন্ত্রাস, জঙ্গিবাদ, গুপ্তহত্যাসহ সারাদেশে যে নাশকতা সৃষ্টি করছে তা বন্ধের আহ্বান জানিয়ে দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। সমাবেশ থেকে ঢাকার গুলশানের রেস্টুরেন্টে হামলায় নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয় এবং জেএমবি নেতা খালেদ সাইফুল্লাহসহ অন্যান্য জঙ্গি গোষ্ঠীকে দ্র”ত গ্রেফতার করে ফাঁসি কার্যকরের দাবি জানানো হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য