হিলি সীমান্তে বিদেশি পিস্তল সহ ৮টি হাত বোমা উদ্ধার, আটক ৩নিজস্ব প্রতিনিধিঃ দিনাজপুরের হিলি সীমান্তের চেকপোষ্ট সড়কে “হিলি আবাসিক হোটেল” থেকে নাইন এমএম  ১টি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড গুলি, ৩টি ম্যাগাজিন, ৮টি হাত বোমা, ৫০ হাজার ভারতীয় রুপী, ৫টি পশুকুড়াল, ৫টি ছোড়া ও গানপাউডারসহ বোমা তৈরীর সরঞ্জমাদি উদ্ধার করেছে বিজিবি।

গত শুক্রবার রাত সোয়া ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ওই আবাসিক হোটেল এর ৬, ৭ ও ৮ নম্বর কক্ষ থেকে উল্লেখিত মালামালসহ নাশকতা চালানোর একটি মানচিত্র উদ্ধার করা হয়। ওই মানচিত্রের হিটলিষ্টে হিলি-হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত ও জয়পুরহাট জেলার পাঁচবিবি পৌর মেয়র হাবিবুর রহমানের নাম লেখা রয়েছে।
হিলি সীমান্তে বিদেশি পিস্তল সহ ৮টি হাত বোমা উদ্ধার, আটক ৩
স্থানীয়রা ধারণা করছেন পরিকল্পিত ভাবে আওয়ামী লীগ সমর্থিত ওই ২ পৌর মেয়রকে হত্যা করাই তাদের উদ্দেশ্য থাকতে পারে। আটকৃতরা হলো শেরপুরের শুভ (২৫), গোবিন্দ (২৮) ও হিলি ষ্টেশন মহল্লার লিটন।

রাতেই সংবাদ সম্মেলনে দিনাজপুর বিজিবি’র সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ খালেকুজ্জামান বলেন, বিজিবি-৩ ব্যাটালিয়ানের উপ-অধিনায়ক মেজর এম আশরাফ আলীর নেতৃত্বে বিজিবি সদস্যরা গতকাল রাত সাড়ে ৮টায় হিলির সিপি রোডে অভিযান চালিয়ে হোটেল মালিক আব্দুল খালেক (৫৫) এবং সুজন নামের এক সাংবাদিক কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য