Kidnapকাউনিয়ায় হাত, মুখ বাঁধা অবস্থায় জান্নাতুল ফেরদৌসি (২৪) নামের এক এনজিও কর্মী কে নিজপাড়া গ্রামের ভাটিখানার রাস্তার পাশ থেকে উদ্ধার করেছে পুলিশ।

কাউনিয়া থানার এসআই মমিন জানান, স্থানীয় লোকজন হাত-মুখ বাঁধা অবস্থায় এক মহিলাকে অচেতন অবস্থায় রাস্তার ধারে পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

পরে জান্নাতুল ফেরদৌসি কে উদ্ধার করে কাউনিয়া মেডিকেলে ভর্তি করে পুলিশ। জান্নাতুল গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ ধুবনী মধ্যকাঞ্চি পাড়া গ্রামের শফিকুল ইসলাম মেয়ে  ও গন উন্নয়ন নামের একটি এনজিও’র মাঠ কর্মী বলে জানাগেছে।

গত ১৬ জুন জান্নাতুল সকালে রংপুরের বাসা থেকে বের হয়ে অফিসের কাজ শেষে আর ফিরে না আসায় তার পিতা শফিকুল ইসলাম কোতয়ালী থানায় একটি নিখোজ হওয়ার ডায়েরী করেন।

ডায়রি করার ৯দিন পর পুলিশ অচেতন অবস্থায় তাকে কাউনিয়া থেকে উদ্ধার করে। হাসপাতালের চিকিৎসক ডাঃ বিপুল সাহা জানান, জান্নাতুলকে শারীরিকভাবে নির্যাতন করার কিছু চিহৃ রয়েছে যেমন তার পিঠে ও পায়ের মারপিটের আঘাতের চিহ্ন রয়েছে।

এছাড়াও তাকে অচেতন নাশক ঔষধ খাওয়ানো হয়ে থাকতে পারে। কাউনিয়া থানার (ওসি) জান্নাতুল ফেরদৌসি কে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য