‘এফএম মাইক’- নাটকে মীর সাব্বির গ্রামের এক জায়গায় ছোটখাটো ফ্লেক্সিলোডের দোকান রয়েছে মীর সাব্বিরের। সেখানে গ্রামের মানুষের ফোনে টাকা রিচার্জ করে দেন। তবে মীর সাব্বিরের খুব ইচ্ছা তিনি একদিন আর জে হবেন। কিন্তু সেটা হয়ে ওঠেনি।

অবশ্য তাতে মোটেও হতাশ নন তিনি। দোকানেই মাইক ব্যবহার করে নিজে আর জে বনে যান। তার মাইকের আওয়াজ পেলেই গ্রামের শত শত মানুষ কাজকর্ম ফেলে ছুটে আসেন। সাব্বিরের কথা মনোযোগ দিয়ে শোনেন। এদিকে গ্রামের মেয়ে ববিতার সঙ্গে তার প্রেম।

এটা মীর সাব্বিরের বাস্তব জীবনের গল্প নয়। ড্রিংকইট তোমার গল্পে সবার ঈদ প্রতিযোগিতা থেকে নেয়া বাছাইকৃত গল্পে নির্মাণ হওয়া ‘এফএম মাইক’-এ এমনই চরিত্রে দেখা যাবে মীর সাব্বিরকে। বুধ ও বৃহস্পতি দুদিন পূবাইলে নাটকটির দৃশ্যায়ন হয়েছে। এটি পরিচালনা করেছেন মারুফ মিঠু।

নাটকটিতে ববিতার চরিত্রে অভিনয় করেছেন ফারহানা মিলি। মীর সাব্বির ও ফারাহানা মিলি ছাড়াও নাটকটিতে অভিনয় করছেন বদ্দা মিঠু, শাহনেওয়াজ রিপন প্রমুখ। নাটকটিতে  অভিনয় প্রসঙ্গে মীর সাব্বির বলেন, এ ধরনের চরিত্রে আমি বরাবরই স্বাচ্ছন্দ্যবোধ করি।

এ নাটকটির গল্পও বেশ ভালো লেগেছে। আশা করছি দর্শকরা দেখে উপভোগ করবেন। ঈদে বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘বৈশাখী’র ঈদ অনুষ্ঠানমালায় নাটকটি প্রচার হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য