আটোয়ারীতে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদেরমোঃ ইউসুফ আলী,আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহন অনুষ্ঠান বৃহস্পতিবার (১৬ জুন) সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার আবু রাফা মোহাম্মদ আরিফ-এর সভাপতিত্বে দুপুরে উপজেলা

পরিষদ অডিটোরিয়ামে নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের রজনীগন্ধা ফুল দিয়ে বরণ করা হয়। পরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নব নির্বাচিত চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক পঞ্চগড় অমল কৃষ্ণ মন্ডল এবং সংরক্ষিত আসনের মহিলা সদস্য ও সাধারন সদস্যদের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার আবু রাফা মোহাম্মদ আরিফ।

শপথ বাক্য পাঠ শেষে স্বাগত বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রহমান। নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের উদ্দেশ্যে পরামর্শমুলক বক্তব্য দেন প্রধান অতিথি জেলা প্রশাসক অমল কৃষ্ণ মন্ডল, বিশেষ অতিথি পুলিশ সুপার গিয়াস উদ্দীন আহাম্মেদ।

পরিষদ পরিচালনার ক্ষেত্রে প্রশাসনের সহযোগিতা কামনা করে নব নির্বাচিত চেয়ারম্যানদের পক্ষ থেকে ৪নং রাধানগর ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ বক্তব্য দেন। অন্যান্যদের মধ্যে ৩নং আলোয়াখোয়া ইউনিয়নের সংরক্ষিত আসনের নব নির্বাচিত মহিলা সদস্য নুরীমা আক্তার ও ১নং মির্জাপুর ইউনিয়নের নব নির্বাচিত সাধারন সদস্য মোঃ মোজাক্কারুল ইসলাম বক্তব্য দেন।

শপথ গ্রহন অনুষ্ঠানে উপজেলা প্রশাসন ও পরিষদের কর্মকর্তা-কর্মচারী, ৫ইউনিয়নের নব নির্বাচিত ৫ চেয়ারম্যান, ১৫ সংরক্ষিত আসনের মহিলা সদস্য ও ৪৫ সাধারন সদস্য এলাকার সুধিজন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান এবং স্থানীয় গণমাধ্যম কর্মীগন উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য